ঢাকা, শনিবার, ৩ মাঘ ১৪২৭, ১৬ জানুয়ারি ২০২১, ০১ জমাদিউস সানি ১৪৪২

বিনোদন

দোটানায় পড়েছেন অপূর্ব!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২২ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৪, ২০২০
দোটানায় পড়েছেন অপূর্ব!

প্রেমিকা থাকা সত্ত্বেও বাবার ভয়ে তারই পছন্দের পাত্রী তিশাকে বিয়ে করেন অপূর্ব। কিন্তু প্রেমিকাকে কিছুতেই ভুলতে পারছেন তিনি। একদিকে স্ত্রী অন্য দিকে প্রেমিকা, এনিয়ে দোটানায় পড়েছেন অপূর্ব।

এখন কী করবেন তিনি? প্রেমিকার কাছে ফিরে যাবেন, নাকি নিজের বিয়ে করা বউকে নিয়েই সংসার করবেন অপূর্ব! এদিকে তিশাও তার বিষয়টি জেনেছেন। এমনই গল্পে নির্মিত হয়েছে বিশেষ নাটক ‘ভেরি রিসেন্টলি’।

 

নিজের গল্পে নাটকটি পরিচালনা করেছেন মোহাম্মদ মোস্তফা কামাল রাজ। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব ও অভিনেত্রী তানজিন তিশা। আরও রয়েছেন সোহানি ইসরাত, খালেকুজ্জামান, শিল্পী সরকার অপু প্রমুখ।  
 
নাটকটি প্রসঙ্গে মোস্তফা কামাল রাজ বললেন, নাটকটি অ্যারেঞ্জ ম্যারেজের গল্পকে কেন্দ্র করে নির্মিত হয়েছে। দর্শকদের কাছে এটি বেশ উপভোগ্য হবে।  

বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) দীপ্ত টিভিতে সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে ‘ভেরি রিসেন্টলি’ প্রচার হবে। পাশাপাশি প্রকাশ পাবে নাটকটির প্রযোজনা প্রতিষ্ঠান গানের ডালির ইউটিউব চ্যানেলে।

বাংলাদেশ সময়: ২১২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa