bangla news

মেহজাবীন-তৌসিফকে নিয়ে ভিকির ‘রেহনুমা’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-১২ ৩:৫০:৪২ পিএম
নাটকের দৃশ্যে মেহজাবীন চৌধুরী ও অভিনেতা তৌসিফ মাহবুব।

নাটকের দৃশ্যে মেহজাবীন চৌধুরী ও অভিনেতা তৌসিফ মাহবুব।

তরুণ পরিচালক ভিকি জাহেদ সবসময় তার নির্মাণের মধ্য দিয়ে ভিন্ন রকম গল্প বলতে পছন্দ করেন। কখনো দেশপ্রেম, কখনো বা ভালোবাসার অপ্রকাশিত দিক তিনি তুলে ধরেন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র কিংবা নাটকে।

এবার ভিকি ক্যামেরার ফ্রেমে বন্দি করেছেন একজন আস্তিক মেয়ে এবং একজন নাস্তিক ছেলের প্রেমের গল্প। আসন্ন বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে নির্মিত নাটকটি নাম রেখেছেন ‘রেহনুমা’। এতে নাম ভূমিকায় অভিনয় করেছেন অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। তার বিপরীতে রয়েছেন অভিনেতা তৌসিফ মাহবুব।
 
নাটকটি প্রসঙ্গে ভিকি জাহেদ বলেন, ‘রেহনুমা’ আমার এমন একটি কাজ, যা আমি দীর্ঘদিন ধরে হৃদয়ে ধারণ করছি। এতে একজন আস্তিক মেয়ের সঙ্গে একজন নাস্তিক ছেলের প্রেমের গল্প দেখা যাবে। এটি আমাদের হারিয়ে যাওয়া বিশ্বাসের উপর কিছু প্রশ্ন ছুড়ে দেবে দর্শকদের উদ্দেশ্যে। আমাদের চারপাশে তো বিশ্বাসের অনেক অভাব!

তিনি জানান, এটি তিনি শিল্প বিবেচনা বা বাণিজ্যের ভাবনা থেকে করেননি। একেবারেই একান্তই নিজের ভালো লাগা থেকে করেছেন। নাটকটির চিত্রনাট্যও তার।

জানা যায়, আসছে ভালোবাসা দিবসের একদিন পর (শনিবার, ১৫ ফেব্রুয়ারি) বেলা ১২টায় প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি’র অফিসিয়াল ইউটিউব চ্যানেলে ‘রেহনুমা’ প্রকাশ পাবে।

বাংলাদেশ সময়: ১৫৪৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২০
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   নাটক
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-12 15:50:42