ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ভালোবাসা দিবসে রূপসার গানচিত্র ‘তুই বিহনে’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২০
ভালোবাসা দিবসে রূপসার গানচিত্র ‘তুই বিহনে’

আসছে ভালোবাসা দিবস উপলক্ষে নতুন গানচিত্র নিয়ে হাজিত হতে যাচ্ছেন কণ্ঠশিল্পী রুখসানা রূপসা। ‘মায়া বাড়াইছে’ গান দিয়ে শ্রোতাদের মন জয় করে নেওয়া এই গায়িকা এবার আসছেন ‘তুই বিহনে’ শিরোনামের গান নিয়ে।

গীতিকবি জামাল হোসেনের কথায় গানটির সুর করেছেন প্রিন্স রুবেল, আর সঙ্গীতায়োজন করেছেন ইবনে রাজন। প্রিয় মানুষকে কাছে পাওয়ার আকুতি নিয়ে নির্মিত হয়েছে গানচিত্রটি।

এতে অভিনয় করেছেন শপথ ও নাইরুজ সিফাত। গল্প লিখেছেন সেলিম আহমেদ।

গানচিত্র নির্দেশনা দিয়েছেন তরুণ নির্মাতা মাহিন আওলাদ। গানচিত্র নির্মাণে ভিন্ন ধারা ও মৌলিক গল্প উপস্থাপন করে প্রশংসিত তিনি।

নতুন গানটি প্রসঙ্গে রূপসা বলেন, জামাল ভাইয়ের কথায় অন্য রকম একটি আবেগ থাকে। সেটি এই গানে পেয়েছি। সুর-সঙ্গীতও দারুণ হয়েছে। আমি আমার সর্বোচ্চটা দিয়েছি। আর মাহিন আওলাদের নির্দেশনা মানেই ভিন্ন কিছু। যা ইতিমধ্যে দর্শক প্রমাণ পেয়েছেন। সব মিলিয়ে ভালো একটা কাজ আসছে।

বিশ্ব ভালোবাসা দিবস উপলক্ষে শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) রঙ্গন মিউজিকের ইউটিউব চ্যানেলে ‘তুই বিহনে’ গানচিত্রটি প্রকাশ পাবে।

বাংলাদেশ সময়: ১৭৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।