ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

সাড়া পাচ্ছে তৌসিফ-সাফার ‘মেকআপ গার্ল’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২০
সাড়া পাচ্ছে তৌসিফ-সাফার ‘মেকআপ গার্ল’

সারাদিন অতিরিক্ত রূপসজ্জা ও সামাজিক যোগাযোগামাধ্যম নিয়ে ব্যস্ত থাকেন সাফা কবির। যে কারণে তার প্রেমিক তৌসিফ মাহবুব খুব বিরক্ত। এনিয়ে তাদের দু’জনের মধ্যে দ্বন্দ্ব লেগেই থাকে।

এমনই গল্পে পরিচালক ওসমান মিরাজ নির্মাণ করেছেন নাটক ‘মেকআপ গার্ল’। এতে প্রেমিক-প্রেমিকার চরিত্রে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব ও সাফা কবির।

প্রকাশের পর নাটকটি বেশ সাড়া পাচ্ছে। পাঁচ দিনে এটি ইউটিউবে সাড়ে ১২ লাখ ভিউ পার করেছে। বাংলাদেশ থেকে ইউটিউবের ট্রেন্ডিংয়ে রয়েছে।

এ প্রসঙ্গে ওসমান মিরাজ বাংলানিউজকে বলেন, আমরা ভারচুয়ালি এতটাই আসক্ত হয়ে যাচ্ছি যে, ব্যক্তিগত জীবনে একেবারেই সময় দিতে পারছি না। ফলে আমাদের সবকিছুতেই কৃত্রিমতা চলে আসছে। বিনোদের মাধ্যমে মানুষকে এর ক্ষতিকর দিকটাই ‘মেকআপ গার্ল’ নাটকে তুলে ধরার চেষ্টা করেছি।

তিনি আরও বলেন, দর্শকরা নাটকটি বেশ ভালোভাবেই গ্রহণ করেছেন। প্রকাশের পর ভালো সাড়া পাচ্ছি। ইউটিউব ট্রেন্ডিংয়ে এটি এখনো প্রথমদিকে আছে।  

এখন থেকে গার্ল সিরিজ প্রকাশ করবেন বলেও জানান এই নির্মাতা। যার প্রথম পর্ব ছিল ‘মেকআপ গার্ল’; আর চলতি মাসেই আসছে দ্বিতীয় পর্ব ‘ফাও গার্ল’। এতেও দেখা যাবে সাফা-তৌসিফকে।

মাসুদুল হাসানের গল্পে ‘মেকআপ গার্ল’ রচনা করেছেন দয়াল সাহা। সাফা-তৌসিফ ছাড়া এতে আরও অভিনয় করেছেন অনিক, রকি খান, অনন্যা, সুরাইয়া প্রাণন ও নাহিদ শাহ্‌। এসএস মাল্টিমিডিয়া হাউজের প্রযোজনায় নাটকটি প্রকাশ পেয়েছে এসএস এন্টারটেইনমেন্ট ইউটিউব চ্যানেলে।  

বাংলাদেশ সময়: ১৪১৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ১১, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।