ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

বিনোদন

গণসঙ্গীত শিল্পী আক্কাস হোসেন আর নেই

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২০
গণসঙ্গীত শিল্পী আক্কাস হোসেন আর নেই গণসঙ্গীত শিল্পী আক্কাস হোসেনের মরদেহে শ্রদ্ধা জানান বরিশালের সর্বস্তরের মানুষ। ছবি: বাংলানিউজ

বরিশাল: বরিশালে মুক্তিযোদ্ধা ও গণসঙ্গীত শিল্পী আক্কাস হোসেন ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

রোববার (৯ ফেব্রুয়ারি) দিনগত রাতে বরিশাল নগরের পুলিশ লাইন রোড এলাকার নিজ বাড়িতে তিনি মৃত্যুবরণ করেন।  দুপুর ১২টায় বরিশাল কেন্দ্রীয় শহীদ মিনারে শেষ শ্রদ্ধা জানান সর্বস্তরের মানুষ।

সোমবার (১০ ফেব্রুয়ারি) বাদ আসর পুলিশ লাইন মাঠে তার জানাজা অনুষ্ঠিত হবে।  

মুক্তিযোদ্ধা ও গণসঙ্গীত শিল্পী আক্কাসের মৃত্যুতে শোক জানিয়েছেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিন।  

শোক বার্তায় উপাচার্য বলেন, মুক্তিযুদ্ধে এ বীর যোদ্ধার অবদান বাঙালি কৃতজ্ঞচিত্তে স্মরণ রাখবে। এমন একজন মুক্তিযোদ্ধা ও গণসঙ্গীত শিল্পীর মৃত্যুতে আমরা একজন দেশপ্রেমিক ও সজ্জনকে হারালাম, যে শূন্যতা অপূরণীয়। উপাচার্য তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করে তার মাগফিরাত কামনা করেন।

এছাড়া শোক জানিয়েছেন, বরিশালের সংসদ সদস্য (এমপি) কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম, সিটি মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ, বরিশালের জেলা প্রশাসক (ডিসি) এস এম অজিয়র রহমান, বরিশাল রিপোর্টার্স ইউনিটিসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন।

বাংলাদেশ সময়: ১২৪০ ঘণ্টা, ফেব্রুয়ারি ১০, ২০২০
এমএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।