bangla news

মা হয়েছেন কল্কি কোচলিন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-০৯ ১১:৩০:৫০ এএম
কল্কি কোচলিন

কল্কি কোচলিন

মা হয়েছেন বলিউডের ফরাসি অভিনেত্রী কল্কি কোচলিন। শুক্রবার (৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় কন্যা সন্তানের জন্ম দিয়েছেন বলে জানা গেছে। 

সূত্রের বরাতে টাইমস অব ইন্ডিয়া এই খবর জানালেও কল্কির দিক থেকে এখনো কোনো আনু্ষ্ঠানিক ঘোষণা আসেনি। 

জানা গেছে, সিজারিয়ান নয়, স্বাভাবিক প্রসবের মাধ্যমেই মা হয়েছেন কল্কি। এর আগে বেবি বাম্প নিয়ে ফটোশ্যুট করে সোশ্যাল মিডিয়ায় সমালোচিত হন তিনি। গর্ভকালীন পুরো সময়টাতেই সামাজিক মাধ্যমে সক্রিয় ছিলেন কল্কি। নানারকম প্রেরণামূলক পোস্ট করতেন তিনি। তবে মাতৃত্বকালীন সময়ে তিনি বিভিন্ন শারীরিক সমস্যায় ভুগেছেন বলে জানিয়েছিলেন কল্পি।

মাতৃত্বকে গর্বের সঙ্গেই অনুভব করেন কল্কি

পরিচালক অনুরাগ কাশ্যপের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর বর্তমানে প্রেমিক গায় হার্শবার্গের সঙ্গে থাকেন কল্কি। গায় একজন ইজরায়েলি পিয়ানো বাদক। তবে তার সন্তানসম্ভবা হয়ে পড়ার বিষয়টা এক্কেবারেই পরিকল্পনা করে হয়নি বলেই জানিয়েছিলেন কল্কি। তার কথায়, ‘আমি আর গায় হয়ত আরও এক কিংবা দুবছর পর বাবা-মা হতে চাইতাম। তবে সন্তানসম্ভবা হয়ে পড়ার পর আমরা এই সন্তানকে পৃথিবীতে আনতেই চেয়েছিলাম।’ তবে মা হওয়ার প্রথম পাঁচ মাস কাউকে বিষয়টি তিনি বুঝতে দিতে চাননি বলেই জানিয়েছিলেন কল্কি।

২০১১ সালে অনুরাগ কশ্যপের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েছিলেন কল্কি, তবে বিয়ের দুবছরের মধ্যেই তাদের বিচ্ছেদ হয়ে যায়। বিবাহবিচ্ছেদের পর গায় হার্সবার্গের সঙ্গেই জুটি বেঁধেছেন কল্কি।

প্রায় এক যুগ ধরে বলিউডে পদচারণা করছেন ফরাসি অভিনেত্রী কল্কি কোচলিন। তার অভিনীত সিনেমাগুলোর মধ্যে দ্য গার্ল ইন ইয়েলো বুটস, শয়তান, জিন্দেগি না মিলেগি দোবারা, মাই ফ্রেন্ড পিন্টো, তৃষ্ণা, ইয়ে জওয়ানি হ্যায় দিওয়ানি, হ্যাপি এন্ডিং, ওয়েটিং, কাশ, মন্ত্র, রিবন, গালি বয়, নারকোন্ডা পারভাই অন্যতম।

বাংলাদেশ সময়: ১১৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৯, ২০২০
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-09 11:30:50