ঢাকা, শুক্রবার, ১১ আষাঢ় ১৪২৮, ২৫ জুন ২০২১, ১৪ জিলকদ ১৪৪২

বিনোদন

কাজল আগারওয়ালের সুদিন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৮, ২০২০
কাজল আগারওয়ালের সুদিন

ক্যারিয়ারে বেশ চাঙ্গা অবস্থানে রয়েছেন ভারতের জনপ্রিয় দক্ষিণী অভিনেত্রী কাজল আগারওয়াল। এর ওপর সম্প্রতি সিঙ্গাপুরে মাদাম তুসো জাদুঘরে ঠাঁই পেয়েছে তার মোমের মূর্তি। সব মিলিয়ে সময়টাকে দারুণ উপভোগ করছেন তিনি।

কিন্তু মজার বিষয় হলো, তিনি আদৌ অভিনেত্রী হতেই চাননি কখনো। ৭টি সিনেমায় কাজ করার পর কাজল বুঝতে পারেন, তিনি সিনেমার কাজের প্রেমে পড়েছেন।

বলিউডে তার অভিষেক হয়েছিল ‘কিয়ুন! হো গ্যায়া না’ (২০০৪) সিনেমায়। এরপর বলিউড, টলিউড, কলিউডে একের পর এক সাফল্য পেয়ে অনেক দূর পাড়ি দিয়েছেন কাজল আগারওয়াল।

কাজল আগারওয়াল

এখনও কাজলের ক্যারিয়ার দারুণ চাঙ্গা। এখন বলিউডের ‘মুম্বাই সাগা’ সিনেমায় জন আব্রাহামের বিপরীতে অভিনয় করছেন তিনি। সম্প্রতি বর্ষীয়ান অভিনেতা কমল হাসানের সঙ্গে ‘ইন্ডিয়ান ২’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন কাজল। ২০২১ সালের গ্রীষ্মে মুক্তি পাবে সিনেমাটি।

কঙ্গনা রনৌতের ‘কুইন’ সিনেমার তামিল রিমেক ‘প্যারিস প্যারিস’-এ মূল চরিত্রে শিগগিরই বড় পর্দায় দেখা যাবে কাজলকে। এছাড়া একটি হলিউড সিনেমাতেও তিনি কাজ করতে চলেছেন ‘মাগাধীরা’খ্যাত এই অভিনেত্রী।

মাদাম তুসোতে নিজের মুর্তির পাশে কাজল কাজল আগারওয়াল

বিশ্বখ্যাত জাদুঘর মাদাম তুসো সিঙ্গাপুরে ঠাঁই পেয়েছে কাজল আগারওয়ালের মোমের মুর্তি। তিনিই প্রথম কোনো দক্ষিণ ভারতীয় অভিনেত্রী যিনি এই জাদুঘরে অমর হয়ে রইলেন। বুধবার (৫ ফেব্রুয়ারি) সকালে সিঙ্গাপুরে মাদাম তুসো জাদুঘরে তার মোমের মূর্তি উন্মোচন করা হয়। এসময় দক্ষিণী সুন্দরী-অভিনেত্রী কাজল সপরিবারে উপস্থিত ছিলেন।

আরও পড়ুন: মাদাম তুসোতে কাজল আগারওয়াল

মালদ্বীপের একটি রিসোর্টে কাজল

একের পর এক সিনেমায় সাফল্য ও কাজের ধারাবাহিকতায় কাজল এগিয়ে চলেছেন সাফল্যের শীর্ষে।

আরও পড়ুন: ছুটিতে মালদ্বীপে কাজল আগারওয়াল

বাংলাদেশ সময়: ১২৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa