bangla news

‘সিএএ’র কারণে মুসলমানদের ক্ষতি হবে না: রজনীকান্ত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-০৭ ৯:৩০:৩৯ পিএম
রজনীকান্ত

রজনীকান্ত

ভারতের সংশোধিত নাগরিকত্ব আইন (সিএএ) সমর্থন করলেন দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত। তার বক্তব্য, এই আইনে দেশের কোনও নাগরিকের ক্ষতি হওয়ার সম্ভাবনা নেই। যদি এতে মুসলমানদের ক্ষতি হয়, তবে সর্বপ্রথম তিনিই বিরোধিতা করবেন বলে জানিয়েছেন তিনি।

রজনীকান্ত যুক্তি উপস্থাপন করে প্রশ্ন ছুড়ে দেন, দেশভাগের পর যে মুসলমানরা এ দেশে থেকে গিয়েছেন, কীভাবে তাদের দেশছাড়া করা সম্ভব? 

এনপিআরেরও সমর্থন করেছেন ‘থালাইভা’খ্যাত এই মহাতারকা। তিনি বলেন, অনুপ্রবেশকারীদের চিহ্নিত করতে এনপিআর অত্যন্ত জরুরি। আর এনআরসি কীভাবে হবে তা তো এখনও ঠিকই হয়নি। 

যেভাবে বিভিন্ন ধর্মীয় নেতা নাগরিকত্ব আইনবিরোধী আন্দোলন সমর্থন করেছেন, তা বিরাট ভুল বলে তিনি মন্তব্য করেছেন। নিজের নিজের স্বার্থসিদ্ধির জন্য রাজনৈতিক দল ও সংগঠনগুলি এই আন্দোলনে উসকানি দিচ্ছে বলে তার মত। 

যেভাবে নাগরিকত্ব আইন নিয়ে দেশের নানা জায়গায় বিক্ষোভ শুরু হয় তা নিয়ে গত ডিসেম্বরেও উদ্বেগ প্রকাশ করেন রজনী। তখন তিনি বলেছিলেন, হিংসা ছড়িয়ে, দাঙ্গা করে কোনও কিছুর সমাধান হয় না। দেশের নিরাপত্তা ও সমৃদ্ধির জন্য মানুষের ঐক্যবদ্ধ থাকা উচিত।

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০২০
এমকেআর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-07 21:30:39