ঢাকা, রবিবার, ২৯ জ্যৈষ্ঠ ১৪২৮, ১৩ জুন ২০২১, ০২ জিলকদ ১৪৪২

বিনোদন

হাসপাতালে অভিনেত্রী স্বস্তিকার বাবা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০২০
হাসপাতালে অভিনেত্রী স্বস্তিকার বাবা হাসপাতালে অভিনেত্রী স্বস্তিকার বাবা

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন পশ্চিবঙ্গের জনপ্রিয় অভিনেতা ও অভিনেত্রী স্বস্তিকা মুখার্জির বাবা সন্তু মুখার্জি। 

বুধবার (৫ ফেব্রুয়ারি) পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগণা জেলার ঢাকুরিয়ার এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় তাকে৷ সেখানে আইসিইউতে চিকিৎসাধীন তিনি।

জানা গেছে, মঙ্গলবার গভীর রাতে বাড়িতে গুরুতর অসুস্থ হয়ে পড়েন সন্তু মুখার্জি।

তীব্র শ্বাসকষ্ট শুরু হয় তার। এরপর দ্রুত তাকে নিয়ে যাওয়া হয় ঢাকুরিয়া আমরি হাসপাতালে। সঙ্গে ছিলেন তার মেয়ে স্বস্তিকা। চিকিৎসকরা পরীক্ষা করে সঙ্গে সঙ্গে তাকে ইনটেনসিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) স্থানান্তরিত করেন।  

সন্তু মুখার্জির শরীরে রক্তের হিমোগ্লোবিনের মাত্রা অনেকটাই কমে গিয়েছিল। পটাশিয়ামের মাত্রাও অনেকটা পড়ে যায়। সঙ্গে শ্বাসকষ্ট তো ছিলই। দীর্ঘদিন ধরে হাইপারটেনশন ও সুগার ছিল সন্তু মুখার্জির। প্রাথমিকভাবে চিকিৎসকেরা উদ্বিগ্ন থাকলেও চিকিৎসায় সাড়া দিতে থাকেন সন্তু। এখন তার শারীরিক অবস্থা অনেকটাই স্থিতিশীল বলে জানিয়েছেন চিকিৎসকরা। তবে এখনো তাকে আগামী ৪৮ থেকে ৭২ ঘণ্টা থাকতে হবে চিকিৎসকদের কড়া নজরে।

বাংলাদেশ সময়: ২০৩১ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৬, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa