ঢাকা, শনিবার, ৩০ চৈত্র ১৪৩০, ১৩ এপ্রিল ২০২৪, ০৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

দর্শক প্রশংসিত ধারাবাহিক ‘পরের মেয়ে’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৬, ২০২০
দর্শক প্রশংসিত ধারাবাহিক ‘পরের মেয়ে’ দর্শক প্রশংসিত ধারাবাহিক ‘পরের মেয়ে’

বউ শ্বাশুড়ির গল্প মানেই এক ধরনের রেষারেষি। শ্বশুরবাড়িতে ছেলের বৌকে পরের মেয়ে ভাবা হয়। নানা শারীরিক ও মানসিক যাতনার মধ্যে দিয়ে বউদের দিনগুলো অতিবাহিত করতে হয়। আবার অনেক সময় বউয়েরা স্বামীর বাবা-মাকে দূরে ঠেলে দেয়। এই নেতিবাচক গল্পগুলোর বিপরীতে দাঁড়িয়েছে আমাদের এই ‘পরের মেয়ে’ গল্পটি। 

গল্পটির মাধ্যমে দেশের প্রতিটি পরিবারকে একটি বার্তা দেওয়ার চেষ্টা করেছি আমরা। রক্তের সম্পর্ক থেকে ভালোবাসার সম্পর্ক গভীর।

ত্যাগ আর ভালোবাসায় আপন ও পরের মধ্যকার সব ব্যবধান ঘুচিয়ে ফেলতে পারে- কথাগুলো বললেন সময়ের আলোচিত তরুণ নির্মাতা হাবীব শাকিল। তার পরিচালনায় এনটিভিতে শুরু হয়েছে ধারাবাহিক নাটক ‘পরের মেয়ে’।  

নাটকটি প্রচার শুরু হওয়ার সঙ্গে সঙ্গেই দর্শকমহলে ব্যাপক প্রশংসিত হয়। এর কারণ নাটকটির কাহিনী, প্রেক্ষাপট, গতি ও নিমার্ণশৈলী। বর্তমানের একঘেয়েমি নাটকগুলো যখন পরিবার ও সমাজের নানা অবক্ষয়, অবনতি বা কোন্দল তুলে আনার চেষ্টা করছে ঠিক সেই সময় ‘পরের মেয়ে’ নাটকটি মানুষের আত্মিক সম্পর্কে ফুটিয়ে তোলার চেষ্টা করছে। যা সবার কাছেই গ্রহণযোগ্যতা পেয়েছে। ‘ব্ল্যাক অ্যান্ড হোয়াইট’র ব্যানারে নির্মিত এ নাটকটি প্রযোজনা করেছেন কাজী রিটন।  

নাটকটি প্রতি রোব, সোম ও মঙ্গলবার রাত ৮টা ২০ মিনিটে এনটিভিতে প্রচারিত হচ্ছে। সৈয়দ জিয়া উদ্দিনের রচনায় নাটকটি পরিচালনা করছেন হাবীব শাকিল। বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন- সাদিয়া জাহান প্রভা, ইন্তেখাব দিনার, গোলাম কিবরিয়া তানভীর, শিশির আহমেদ, টয়া, শাওন, ইলোরা গওহর, আদৃতা, আল মামুন, মনিরা ইউসুফ মেমী, আশরাফুল আশীষ, হিন্দোল রায়, গোলাম হায়দার কিসলু প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৫১৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৬, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।