bangla news

মাদাম তুসোতে কাজল আগারওয়াল

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-০৫ ৪:৩৮:২২ পিএম
আসল ও নকল কাজল আগারওয়ালের সঙ্গে তার বোন

আসল ও নকল কাজল আগারওয়ালের সঙ্গে তার বোন

বিশ্বখ্যাত জাদুঘর মাদাম তুসো সিঙ্গাপুরে এই প্রথম কোনো দক্ষিণ ভারতীয় অভিনেত্রীর মূর্তি ঠাঁই পেল। তিনি ‘মাগাধীরা’খ্যাত জনপ্রিয় অভিনেত্রী কাজল আগারওয়াল।

বুধবার (৫ ফেব্রুয়ারি) সকালে সিঙ্গাপুরে মাদাম তুসো জাদুঘরে কাজল আগারওয়ালের মোমের মূর্তি উন্মোচন করা হয়। এসময় দক্ষিণী সুন্দরী-অভিনেত্রী কাজল সপরিবারে উপস্থিত ছিলেন। তার মা-বাবা ও বোনের পরিবার তার সঙ্গে যোগ দেয়। 

মা-বাবা ও নিজের মূর্তির সঙ্গে কাজল আগারওয়াল

কাজল আগারওয়ালের পাশে তার মোমের মূর্তিকেও যেন জীবন্ত ও দ্বিতীয় কাজল বলে মনে হয়। মূর্তি উন্মোচনের পর কাজল মাদাম তুসো সিঙ্গাপুরের ফেসবুক পেজে লাইভে এসে ভক্তদের বিবিধ প্রশ্নের উত্তর দেন।

নিজের মূর্তির পাশে কাজল আগারওয়াল

মূর্তি উন্মোচনের পর অনুভূতি প্রকাশের সময় কাজল আগারওয়াল বলেন, আমার বয়স যখন ১২ বছর, তখন লন্ডনে মাদাম তুসো জাদুঘরে গিয়েছিলাম। আমার মনে আছে, মহামানবদের মধ্যে আমি বসে ছিলাম। মহাত্মা গান্ধীকে জড়িয়ে ধরে ছবি তুলেছিলাম। বিটলস দলের সঙ্গেও আমি সোফায় বসে ছবি তুলি। আমার মনে হচ্ছিল, ‘হায় ঈশ্বর! আমি এসে গেছি’। সেসব জনপ্রিয় ব্যক্তিদের দেখে আমার বোধ হয়েছিল, এটাই হলো সত্যিকারের জনপ্রিয়তা, মানুষের ভালোবাসা ও চরম খ্যাতির প্রকৃত স্বীকৃতি। আমি ভাবতেও পারিনি, একদিন আমারও মোমের মূর্তি এখানে ঠাঁই পাবে।

নিজের সঙ্গে লুকোচুরি

শুধু কাজল আগারওয়াল নয়, এই জাদুঘরে আরও রয়েছে আনুশকা শর্মা, প্রভাস, শ্রীদেবী, মহেশ বাবু ও করণ জোহরের মোমের মূর্তি। তবে দক্ষিণী নায়িকাদের মধ্যে তিনিই প্রথম এই মর্যাদা লাভ করলেন।

এদিকে কাজল আগারওয়াল বলিউডের ‘মুম্বাই সাগা’ সিনেমায় জন আব্রাহামের বিপরীতে অভিনয় করছেন। সম্প্রতি বর্ষীয়ান অভিনেতা কমল হাসানের সঙ্গে ‘ইন্ডিয়ান ২’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। ২০২১ সালের গ্রীষ্মে মুক্তি পাবে সিনেমাটি। কঙ্গনা রনৌতের ‘কুইন’ সিনেমার তামিল রিমেক ‘প্যারিস প্যারিস’-এ মূল চরিত্রে শিগগিরই বড় পর্দায় দেখা যাবে কাজলকে। এছাড়া একটি হলিউড সিনেমাতেও তিনি কাজ করতে চলেছেন।

বাংলাদেশ সময়: ১৬৩৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০২০
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-02-05 16:38:22