bangla news

ভবন ধসের নাটকে নিশো-মেহজাবীন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-০৫ ৪:২২:১১ পিএম
নাটকটির দৃশ্যে আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী

নাটকটির দৃশ্যে আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী

একটি প্লাস্টিকের কারখানায় চাকরি করেন মায়া ও মতি দম্পতি। কিন্তু তাদের ডিউটি থাকে আলাদা শিফটে। একই শিফটে কাজ করতে না পারায় তাদের মধ্যে আপসোস।

একদিন মায়ার ডিউটির চলাকালে কারখানায় যান মতি। আর ঠিক এমন সময় তাদের দু’জনকেই পড়তে হয় ভবন ধসের কবলে। এরপর তাদের জীবনে নেমে আসে কালো মেঘ।

এমনই গল্পে নির্মিত হয়েছে নাটক ‘শিফট’। এতে মতি চরিত্রে আফরান নিশো ও মায়া চরিত্রে অভিনয় করেছেন মেহজাবীন চৌধুরী। আফরান নিশোর গল্প ভাবনায় এটি রচনা করেছেন ইশতিয়াক অয়ন এবং পরিচালনা করেছেন সঞ্জয় সমদ্দার।

সম্প্রতি নাটকটির দুইটি পোস্টার সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করা হলে তা আলোচনায় আসে। ভবন ধসে চাপায় রক্তাক্ত নিশো-মেহজাবীনের পোস্টার দু’টি সবাইকে চমকে দিয়েছে।
নাটকটির দৃশ্যে আফরান নিশো ও মেহজাবীন চৌধুরী

‘শিফট’ প্রসঙ্গে সঞ্জয় সমদ্দার বাংলানিউজকে বলেন, জীবনের অন্তিম মুহূর্তে ভালোবাসার মানুষের প্রতি মানুষের অনুভূতি কেমন থাকে তা নাটকটি দেখলে বোঝা যাবে। আমি সীমাবদ্ধতার মধ্যেও চ্যালেঞ্জ নিয়ে কাজ করতে বেশি পছন্দ করি। নাটকের বাজেটে এই ধরনের কাজ করা কঠিন। আমি কৃতজ্ঞ আমার শিল্পী, প্রযোজক ফয়সাল ও নাটকটির পুরো টিমের প্রতি।

স্বদেশ এন্টারটেইনমেন্টের ব্যানারে ‘শিফট’ প্রযোজনা করেছেন ফয়সাল আজাদ। এর সঙ্গীত করেছেন আহমেদ হুমায়ূন। আসছে বিশ্ব ভালোবাসা দিবসে নাটকটি প্রচার হবে একটি বেসরকারি টেলিভিশনে।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০২০
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   নাটক
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-05 16:22:11