ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

পিজিত মহাজনের গানচিত্র ‘মায়া’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ৫, ২০২০
পিজিত মহাজনের গানচিত্র ‘মায়া’

প্রতি বছর বিশ্ব ভালোবাসা দিবসকে সামনে রেখে প্রকাশ পায় রোমান্টিক আমেজের সিনেমা, নাটক ও গানচিত্র। এ বছরও বিশেষ এই দিনটিকে সামনে রেখে তরুণ কণ্ঠশিল্পী পিজিত মহাজন প্রকাশ করলেন তার নতুন গানচিত্র। 

‘মায়া’ শিরোনামের গানচিত্রটি সম্প্রতি প্রকাশ পেয়েছে জি সিরিজের ইউটিউব চ্যানেলে। গানটির কথা লিখেছেন মিনহাজুল ইসলাম আইনান।

কণ্ঠ দেওয়ার পাশাপাশি এর সুর ও সংগীতায়োজন করেছেন পিজিত নিজেই।

এ প্রসঙ্গে পিজিত মহাজন বলেন, ‘মায়া’ আমার অনেক প্রত্যাশার একটি কাজ। চেষ্টা করেছি সুন্দর কথায় ভালোবাসা দিয়ে গানটি তৈরি করতে। প্রকাশের পর থেকে শ্রোতাদের যে সাড়া পাচ্ছি, তা আমাকে অনুপ্রাণিত করছে। এভাবে সবার সমর্থন পেলে সামনা আরও ভালো গান করতে পারবো। দর্শক-শ্রোতাদের ভালোবাসায় এগিয়ে যেতে চাই।

শৈশব থেকেই গান করছেন এই গায়ক। চট্টগ্রামের স্থানীয় জনপ্রিয় ব্যান্ডদল ‘চাঁটগা ব্যান্ড’র ভোকাল তিনি। নিয়মিত শ্রোতাদের নতুন নতুন গান উপহার দেওয়ার আশা ব্যক্ত করেন তিনি। চলতি বছর তার আরও বেশ কিছু গান প্রকাশ পাবে বলে জানিয়েছেন পিজিত।

বাংলাদেশ সময়: ১৫৩৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।