bangla news

নাট্যজন মামুনুর রশীদ হাসপাতালে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-০৫ ১:০৫:৫৭ পিএম
মামুনুর রশীদ

মামুনুর রশীদ

দেশবরেণ্য সাংস্কৃতিক ব্যক্তিত্ব, নাট্যকার, অভিনেতা ও নাট্য পরিচালক মামুনুর রশীদ অসুস্থ হয়ে গতকাল থেকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

জানা যায়, দীর্ঘদিন ধরে তিনি পেট ব্যথায় ভুগছিলেন। গতকাল পেটের ব্যথা চরম আকার ধারণ করলে তাকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে রোগ পরীক্ষায় জন্য নিয়ে গেলে পেটে আলসার ধরা পড়ে। এরপর তাকে হাসপাতালে ভর্তি করা হয়। 

এ বিষয়ে টেলিভিশন নাট্যকার সংঘের সাধারণ সম্পাদক এজাজ মুন্না বলেন, মামুন ভাইয়ের পেটে আলসার ধরা পড়েছে। প্রচণ্ড পেট ব্যথা উঠলে তাকে হাসপাতালে নিয়ে আসা হলে এই রোগ ধরা পড়ে। সবকিছু পরীক্ষা করার পর তাকে হাসপাতালে ভর্তি করা হয়। আরও কিছু রিপোর্ট বাকি রয়েছে। তবে ভয়ের কোনো কারণ নেই। যদিও মামুন ভাই খুবই ভয় পেয়েছিলেন।

নাট্যজন মামুনুর রশীদ স্বাধীনতা-উত্তর বাংলাদেশের মঞ্চ আন্দোলনের পথিকৃৎ। তিনি টেলিভিশনের জন্য অসংখ্য নাটক লিখেছেন এবং অভিনয় করেছেন। নাট্যকলায় বিশেষ অবদানের জন্য ২০১২ সালে তিনি একুশে পদকে ভূষিত হন।

বাংলাদেশ সময়: ১৩০৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৫, ২০২০
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন :   নাটক মঞ্চ টেলিভিশন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-05 13:05:57