bangla news

১০ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে ‘মুন্না ভাই থ্রি’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০২-০২ ৯:১০:৩৭ পিএম
'মুন্না ভাই' সিনেমার একটি দৃশ্যে সঞ্জয় দত্ত ও আরশাদ ওয়ারসি

'মুন্না ভাই' সিনেমার একটি দৃশ্যে সঞ্জয় দত্ত ও আরশাদ ওয়ারসি

অবশেষে শুরু হচ্ছে বহুল প্রতীক্ষিত ‘মুন্না ভাই’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তি। রাজকুমার হিরানির পরিচালনায় সিনেমাটির নির্মাণের কাজ শুরু হচ্ছে আগামী ১০ ফেব্রুয়ারি থেকে। প্রযোজক বিধু বিনোদ চোপড়া বিষয়টি জানিয়েছেন।

২০০৩ সালে মুক্তি পায় ‘মুন্না ভাই এম.বি.বি.এস.’। সিনেমাটির ব্যাপক সাফল্যের পর নির্মিত হয় সিক্যুয়েল ‘লাগে রাহো মুন্না ভাই’। এবার আসছে এর তৃতীয় পর্ব। এটি নির্মাণের ঘোষণা অনেক আগেই দিয়েছিলেন প্রযোজক। কিন্তু শুরু করতে দীর্ঘ সময় নিয়েছেন।

বিধু বিনোদ চোপড়া বর্তমানে তার নতুন সিনেমা ‘শিকারা’র প্রচারণা নিয়ে ব্যস্ত সময় পার করছেন। ৭ ফেব্রুয়ারি সিনেমাটি মুক্তির পরই ‘মুন্না ভাই থ্রি’র কাজ শুরু করবেন বলে ভারতীয় সংবাদমাধ্যমকে জানিয়েছেন তিনি। 

বিধু বলেন, নতুন পর্বে আগের মতো সঞ্জয় ও তার সঙ্গীরা থাকবেন। ১০ ফেব্রুয়ারি থেকে ‘মুন্না ভাই থ্রি’র কাজ শুরু করতে যাচ্ছি। সিনেমাটির থিম কী হবে, তা ঠিক করতে এতদিন সময় লেগে গেছে। আমরা এখন তা পেয়েছি।

‘মুন্না ভাই’ সিরিজে পর্দায় মুন্না ভাইয়ের চরিত্রে অভিনয় করেন সঞ্জয় দত্ত। তার সহকারী সার্কিট চরিত্রে আরশাদ ওয়ারসিকে দেখা গেছে। আগের দুই পর্বের মতো ফ্র্যাঞ্চাইজিটির অন্যতম এই অভিনেতাও নতুন পর্বে থাকছেন বলে জানিয়েছেন প্রযোজক।

বাংলাদেশ সময়: ২১০৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ০২, ২০২০
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-02-02 21:10:37