ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

বিনোদন

বিয়ে করলেন ‘নেতাজি’ ধারাবাহিকের দেবপর্ণা চক্রবর্তী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৭ ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২০
বিয়ে করলেন ‘নেতাজি’ ধারাবাহিকের দেবপর্ণা চক্রবর্তী

গত বছর বিয়ের পিঁড়িতে বসবেন বলে জানিয়েছিলেন ভারতীয় টেলিভিশনের পরিচিত মুখ দেবপর্ণা চক্রবর্তী। ঘোষণা অনুযায়ী বৃহস্পতিবার (৩০ জানুয়ারি) প্রেমিক শুভ্রজ্যোতি পাল চৌধুরীর সঙ্গে সাত পাকে বাঁধা পড়লেন তিনি।

দেবপর্ণার বিয়ের অনুষ্ঠানের ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। মেহেদি ও আইবুড়োভাত অনুষ্ঠানে ছবি নিজের শেয়ার করেছেন দেবপর্ণা।

লাল জামদানি শাড়ি, হাতে, গলায় ও কানে সোনার গয়নায় সেজেছিলেন তিনি।  

টেলিভিশনের পর্দায় বহুমুখী চরিত্রে অভিনয় করে খ্যাতি পেয়েছেন দেবপর্ণা চক্রবর্তী। জি বাংলার ‘ভানুমতীর খেল’ এবং ‘নেতাজি’ ধারাবাহিকের বিপ্লবী অনুপমা চরিত্রে দর্শকদের মন জয় করেছেন তিনি। ‘বোঝে না সে বোঝে না’, ‘স্বপ্ন উড়ান’, ‘পুণ্যি পুকুর’, ‘প্রতিদান’সহ বিভিন্ন ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি।  

এদিকে শুভ্রজ্যোতি পাল চৌধুরী একজন তরুণ উদ্যোক্তা। কলকাতায় ‘রাইভাল ফিটনেস স্টুডিও’ নামে তার একটি জিম রয়েছে, যা সেখানকার অভিনেতা-অভিনেত্রীদের কাছে বেশ পরিচিত। সে সূত্র ধরেই দেবপর্ণার সঙ্গে শুভ্রজ্যোতির বন্ধুত্ব ও প্রেম।

এর আগে দেবপর্ণার বিয়ে নিয়ে গুঞ্জন ছড়িয়েছিল। তবে এবার সকল জল্পনার অবসান ঘটিয়ে বন্ধুর সঙ্গে ঘর বাঁধলেন তিনি।

বাংলাদেশ সময়: ১৭৩৬  ঘণ্টা, জানুয়ারি ৩১, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।