ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ভারতীয় নারী ক্রিকেট দলের অধিনায়কের চরিত্রে তাপসী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৩৪ ঘণ্টা, জানুয়ারি ৩০, ২০২০
ভারতীয় নারী ক্রিকেট দলের অধিনায়কের চরিত্রে তাপসী

গত ৩ ডিসেম্বর ভারতীয় মহিলা ক্রিকেট তারকা মিতালি রাজের জন্মদিনে ঘোষণা আসে তার বায়োপিক নির্মাণের। ‘সাবাস মিঠু’ নামের সিনেমাটিতে মিতালির চরিত্রে দেখা যাবে বলিউড অভিনেত্রী তাপসী পান্নুকে। 

বুধবার (২৯ জানুয়ারি) সিনেমাটির ফার্স্টলুক পোস্টার প্রকাশ পেয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে। এতে মাথায় হ্যাট আর গায়ে ভারতীয় ক্রিকেট দলের জার্সি পরে ব্যাট হাতে হাজির হয়েছেন তাপসী।

তাকে দেখতে হুবহু মিতালির মতোই দেখাচ্ছে।  

টুইটারে পোস্টারটি শেয়ার করেছেন তাপসী। ক্যাপশনে তিনি মিতালিকে গেম চেঞ্জার বলে সম্বোধন করেছেন। তাপসীর টুইটের জবাবে সিনেমাটি দেখার জন্য অপেক্ষা করছেন বলে জানান মিতালি।

‘রইস’খ্যাত নির্মাতা রাহুল ঢোলাকিয়ার ‘সাবাস মিঠু’র পরিচালকের আসনে রয়েছেন। তবে এতে তাপসীর বিপরীতে কে অভিনয় করবেন তা এখনো জানানো হয়নি।
    
৩৭ বছর বয়সী মিতালি রাজ গত বছর আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে অবসরের নিয়েছেন। তবে এখনও তিনি একদিনের আন্তর্জাতিক খেলার অধিনায়ক। আন্তর্জাতিক ক্রিকেটে নারীদের মধ্যে সবচেয়ে বেশি রানের মালিক তিনি, ওডিআইতে পার করেছেন ৬০০০ রান।  

বড়পর্দায় তাপসীর শেষ ছবি ‘ষাঁড় কি আঁখ’। এটি গত বছর মুক্তি পায়। চলতি বছরের ‘সাবাস মিঠু’র শুটিং শুরু হচ্ছে। এটি মুক্তি পাবে ২০২১ সালে ৫ ফেব্রুয়ারি।

বাংলাদেশ সময়: ২০৩৩ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।