bangla news

‘আন্ধাধুন’র তামিল রিমেকে টাবুর চরিত্রে কৃষ্ণন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২৯ ৬:১৭:৫৯ পিএম
টাবু ও রাম্যা কৃষ্ণন

টাবু ও রাম্যা কৃষ্ণন

২০১৮ সালের অন্যতম আলোচিত ও ব্যবসাসফল হিন্দি সিনেমা ‘আন্ধাধুন’। এতে অভিনয় করেছেন আয়ুষ্মান খুরানা, রাধিকা আপ্তে ও টাবু। বক্স অফিস কাঁপানো সিনেমাটি এবার নির্মিত হতে যাচ্ছে তামিল ভাষায়। পরিচালনা করছেন মোহন রাজা।

রিমেকে আয়ুষ্মান খুরানার চরিত্রে তামিল অভিনেতা প্রশান্ত অভিনয়ের জন্য চূড়ান্ত করা হয়েছেন। আর টাবুর চরিত্রে নাকি ‘বাহুবলী’খ্যাত অভিনেত্রী রাম্যা কৃষ্ণন অভিনয় করবেন। তবে এ নিয়ে এখনো আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেওয়া হয়নি।

‘আন্ধাধুন’র তামিল রিমেকের স্বত্ব কিনেছেন প্রশান্তের বাবা নির্মাতা-অভিনেতা থিয়াগারাজন। ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, প্রযোজক সিনেমাটির জন্য কৃষ্ণনকে এরই মধ্যে চুক্তিবদ্ধ করিয়েছেন। এই অভিনেত্রীও এটি নিয়ে বেশ উচ্ছ্বাস প্রকাশ করেছেন।

‘বদলাপুর’খ্যাত নির্মাতা শ্রীরাম রাঘবান হিন্দি ভাষায় ‘আন্ধাধুন’ নির্মাণ করেছেন। থ্রিলার গল্পের সিনেমাটির জন্য ৬৬তম ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারে সেরা অভিনেতার খেতাব পান আয়ুষ্মান খুরানা। এছাড়া এটি সেরা সিনেমা হিসেবেও নির্বাচিত হয়েছে।

ভারতে সিনেমাটি সুপারহিট হয়েছে। তাছাড়া চীনে মুক্তি দেওয়ার পর দেশটির বক্স অফিস থেকে ৩০০ কোটি রুপি আয় করে নেয় ‘আন্ধাধুন’।

বাংলাদেশ সময়: ১৮১৭ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২০
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-29 18:17:59