bangla news

উষ্ণ হচ্ছে করণ জোহর ও কঙ্গনা রনৌতের সম্পর্ক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২৯ ৫:৩৫:৩৯ পিএম
করণ জোহর ও কঙ্গনা রনৌত

করণ জোহর ও কঙ্গনা রনৌত

বলিউডের চিত্রনির্মাতা করণ জোহরের সঙ্গে অভিনেত্রী কঙ্গনা রনৌতের দ্বন্দ্বের কথা কারো অজানা নয়। তবে এ বছর দু’জনেই পদ্মশ্রী সম্মাননা পাওয়ার পর থেকে তাদের মধ্যে সম্পর্ক উষ্ণ হচ্ছে।

চলতি বছর ‘পদ্মশ্রী’ পদক পেয়েছেন করণ জোহর ও কঙ্গনা। এক সাক্ষাৎকারে এই নির্মাতাকে শুভেচ্ছা জানিয়েছেন ‘কুইন’খ্যাত অভিনেত্রী। পাশাপাশি করণের কাজের প্রশংসাও করেন তিনি।

কঙ্গনার এই বক্তব্যের পর তাকেও শুভেচ্ছা জানিয়েছেন করণ। পাশাপাশি এই অভিনেত্রীর সঙ্গে সিনেমায় কাজ করার আগ্রহ প্রকাশ করেছেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম মুম্বাই মিররকে এই সিনেমা নির্মাতা বলেন, ভবিষ্যতে যদি কোনও সিনেমা নির্মাণ করি এবং সেখানে কঙ্গনাকে প্রয়োজন হয়, তাহলে আমি তাকে ফোন করে এর জন্য প্রস্তাব দেব। সমস্যা যেটাই হোক, সামাজিক যোগাযোগমাধ্যমে যা বলে থাকুক, আমার কাছে তা কোনও বিষয় নয়। আমি একজন নির্মাতা এবং তিনি একজন শিল্পী, কোনো ব্যক্তিগত বিষয় এই সম্পর্কে বাধা হতে পারবে না। আমি এখনও এই তত্ত্বে বিশ্বাস করি।

এর আগে ‘কফি উইথ করণ’ টক শো’য়ে হাজির হয়ে সঞ্চালক করণকে ‘মুভি মাফিয়া’ এবং ‘বলিউডে স্বজনপ্রীতির পতাকাবাহক’ বলে উল্লেখ করেছিলেন কঙ্গনা। এরপর থেকেই তাদের মধ্যে ঠাণ্ডা যুদ্ধ চলছিল। শুধু তাই নয়, স্বজনপ্রীতির ব্যাপারটি বলিপাড়ায় অন্যতম আলোচিত বিষয়ে পরিণত হয়েছে কঙ্গনার কারণে। এ নিয়ে এখনো বিতর্ক চলছে।

এত কিছুর পরও ঠোঁটকাটা ও স্পষ্টভাষী বলে পরিচিত কঙ্গনার সঙ্গে এবার করণের সম্পর্ক উষ্ণতা পাচ্ছে বলেই মনে হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২০
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-29 17:35:39