ঢাকা, শুক্রবার, ১০ আশ্বিন ১৪২৭, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৬ সফর ১৪৪২

বিনোদন

সাইফের সিনেমার প্রচারণায় লারা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৪ ঘণ্টা, জানুয়ারী ২৯, ২০২০
সাইফের সিনেমার প্রচারণায় লারা ব্রায়ান লারা ও সাইফ আলী খান

বলিউডে বেশ কয়েকজন ভালো বন্ধু রয়েছে ক্রিকেটের বরপুত্র ব্রায়ান চালস লারার। তাদের মধ্যে সাইফ আলী খান অন্যতম। সেই বন্ধুর সিনেমার প্রচারণায় দেখা গেছে ক্রিকেট দুনিয়ার অন্যতম সেরা ব্যাটসম্যান ও ওয়েস্ট ইন্ডিয়ান ক্রিকেটার ব্রায়ান লারাকে।

শিগগিরই মুক্তি পাচ্ছে সাইফ আলী খান অভিনীত সিনেমা ‘জাওয়ানি জানেমান’। এর প্রযোজকও এই অভিনেতা।

আর এ সিনেমাকে উপলক্ষ করেই বন্ধু সাইফের স্টুডিও দেখতে আসেন ব্রায়ান লারা। ইনস্টাগ্রামে সাইফের সঙ্গে সাক্ষাতের একটি ছবি শেয়ার করেছেন লারা। সেখানে তিনি লেখেন, দ্য গ্রেট সাইফ আলী খানের স্টুডিওতে আসলাম। তার নতুন সিনেমা ‘জাওয়ানি জানেমান’ দেখার অপেক্ষায় আছি।

অবশ্য সেখানে সাইফের সিনেমার মুক্তির তারিখ ৩১ জানুয়ারি ২০২০ লিখে দিয়েছেন নন্দিত ক্রিকেটার লারা। লারার এমন প্রচারণায় নিশ্চয়ই খুশি হয়েছেন বন্ধু সাইফ! 

ক্রিকেটার না হলেও সাইফের শরীরে রয়েছে ক্রিকেটারের রক্ত। তার বাবা মনসুর আলী খান পতৌদি ছিলেন ভারতের নন্দিত ব্যাটসম্যান ও সাবেক অধিনায়ক। টাইগার পতৌদি নামে পরিচিত ছিলেন তিনি। বিয়ে করেছিলেন বলিউড অভিনেত্রী শর্মিলা ঠাকুরকে। তাদেরই সন্তান সাইফ আলী খান।

বাংলাদেশ সময়: ১৫৩৪ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa