bangla news

অভিনেত্রী সেজল শর্মার আত্মহত্যার রহস্য আরও ঘনীভূত

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২৯ ১০:৪৬:৫৭ এএম
সেজল শর্মা

সেজল শর্মা

বিনোদন জগতের সাম্প্রতিক আলোচিত ঘটনা টিভি অভিনেত্রী সেজল শর্মার আত্মহত্যা। বিভিন্ন সূত্রে তার আত্মহত্যার কারণ হিসেবে অবসাদকে দায়ী করা হলেও এখন ঘটনায় নতুন মোড় নিচ্ছে। কারণ সেজলের মায়ের দাবি, তার মেয়ে মোটেও অবসাদগ্রস্ত ছিলেন না। তাহলে কী এমন মারাত্মক ঘটনা ঘটলো যে তাকে আত্মহত্যার পথ বেছে নিতে হলো?

অভিনেত্রী সেজল শর্মা কেন হঠাৎ আত্মহত্যা করলেন, তা নিয়ে ঘনীভূত হচ্ছিল রহস্য। উঠে আসছিল তার মানসিক অবসাদের কথাও। কিন্তু অভিনেত্রীর মা জানিয়েছেন, তার মেয়ের কোনওরকম মানসিক অবসাদ ছিল না। দিব্যি সুস্থ ছিলেন তিনি। এমনকী নতুন একটি প্রজেক্টে প্রধান চরিত্রে অভিনয়ের অফারও পেয়েছিলেন। তারপরও কেন সেজল আত্মহত্যা করলেন, তা তার কাছেও রহস্য। 

অন্যদিকে সেজলেরই এক বন্ধু আত্মহত্যার জন্য অভিনেত্রীর মানসিক অবসাদকেই দায়ী করেছেন।

শুক্রবার (২৪ জানুয়ারি) টেলিভিশন অভিনেত্রী সেজল শর্মাকে মুম্বাইয়ের মীরা রোডের বাসভবনে মৃত অবস্থায় পাওয়া যায়। পুলিশ জানিয়েছে, ঘটনাস্থল থেকে একটি সুইসাইড নোট উদ্ধার করা হয়েছে। তবে মৃত্যুর কারণ সম্পর্কে এখনও কিছু জানায়নি পুলিশ। ঘটনার তদন্ত চলছে। তবে ব্যক্তিগত কোনো কারণে তিনি আত্মহত্যার পথ বেছে নেন বলে মনে করছে সেজলের ঘনিষ্ঠ মহল ও পুলিশ। 

বৃহস্পতিবার রাতে কয়েকজন বন্ধুর সঙ্গে ফোনে অনেকক্ষণ কথা হয় অভিনেত্রীর। তারপরই শুক্রবার আত্মহত্যা করেন তিনি। এই দু’টি ঘটনার মধ্যে কোনও যোগসূত্র রয়েছে কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ।

এরই মধ্যে সেজলের বন্ধু নির্ভয় শুক্লা জানান, মানসিক অবসাদে ভুগছিলেন সেজল৷ কিছুদিন আগে সেজল তাকে বলেন, বাবার হার্ট অ্যাটাক হওয়ার কারণে উদয়পুর যাবেন। বাবার অসুস্থতা নিয়েই চিন্তিত ছিলেন সেজল৷ সেই কারণেই হয়তো আত্মহত্যার পথ বেছে নেন। এছাড়া ইন্ডাস্ট্রিতে কাজ পাওয়া নিয়েও অবসাদ তৈরি হচ্ছিল তার। যদিও মৃত্যুর কয়েকদিন আগে তিনি একটি অডিশন দিতে গিয়েছিলেন। তাতে সুযোগও পেয়েছিলেন। কিন্তু দীর্ঘদিন কাজ না পাওয়ায় মানসিক অবসাদ তৈরি হয়েছিল তার। সেই পরিস্থিতি থেকে বেরোতে পারেননি সেজল। 

একই কথা বলেন সেজলের আরও এক বন্ধু জেসমিন ভাসিন। তিনিও জানান, মা ও বাবার অসুস্থতাই সেজলের অবসাদের কারণ। সেজলের উপর অনেক দায়িত্ব ছিল। টাকা রোজগার করতে হবে, তাদের দেখভাল করতে হবে, এমন অনেক কিছু। এত চাপ নিতে পারতেন না সেজল।

তবে সেজলের বন্ধুদের বক্তব্যের সঙ্গে কিন্তু সহমত পোষণ করতে পারেননি অভিনেত্রীর মা। 

সংবাদমাধ্যমকে সেজলের মা জানিয়েছেন, সেজল তো প্রধান চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়েছিলেন। তারপরেও সে কেন আত্মহত্যা করবে? 

অভিনেত্রীর মায়ের এমন মন্তব্যের পর আরও রহস্যের গন্ধ পাওয়া যাচ্ছে। ঘটনা কোনদিকে মোড় নেয় তা পুলিশের তদন্ত সম্পূর্ণ না হওয়া পর্যন্ত বলা যাচ্ছে না। 

বাংলাদেশ সময়: ১২১২ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২০
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন :   টেলিভিশন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-29 10:46:57