ঢাকা, বৃহস্পতিবার, ৯ আশ্বিন ১৪২৭, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৫ সফর ১৪৪২

বিনোদন

কান্নায় ভেঙে পড়লেন দিয়া মির্জা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২৭ ঘণ্টা, জানুয়ারী ২৯, ২০২০
কান্নায় ভেঙে পড়লেন দিয়া মির্জা দিয়া মির্জা

মঞ্চে আলোচনার মধ্যে হঠাৎ করেই কান্নায় ভেঙে পড়েন বলিউড অভিনেত্রী দিয়া মির্জা।

সোমবার (২৭ জানুয়ারি) ভারতের জয়পুরে একটি সাহিত্য উৎসবে যোগ দেন এই অভিনেত্রী। সেখানে উৎসব সম্পর্কে বলতে গিয়ে বাস্কেটবল খেলোয়াড় কোবি ব্রায়ান্টের মৃত্যুর কথা স্মরণ করে কেঁদে উঠেন দিয়া।

কান্নার কারণ সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, রোববার (২৬ জানুয়ারি) দিনটি খুব ভালোভাবেই শুরু হয়েছিল। কিন্তু ভোর ৩টায় আমার মোবাইলে বাস্কেটবল খেলোয়াড় ব্রায়ান্টের নিউজ অ্যালার্ট আসে, যা আমাকে খুব কষ্ট দেয়। কারণ দীর্ঘদিন ধরেই আমি তাকে অনুসরণ করতাম।

‘রেহনা হ্যায় তেরি দিল ম্যায়’ সিনেমাখ্যাত এই অভিনেত্রী আরও বলেন, কোবি ব্রায়ান্টের হেলিকপ্টার দুর্ঘটনার খবরে আমি খুবই দুঃখ পেয়েছি। প্রতিদিনই কোনো না কোনো বিষয়ে আমরা কষ্ট পাই। কিন্তু পরবর্তী সময়ে আমাদের তা মানিয়ে নিতে হয়। আমি অনেক বেশি আবেগাপ্লুত হয়ে পড়েছিলাম, কারণ আমার ব্লাডপ্রেসার লো ছিল।

রোববার (২৬ জানুয়ারি) সকালে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার কালাবাসাসে হেলিকপ্টার দুর্ঘটনায় মারা যান বাস্কেটবল কিংবদন্তি কোবি ব্রায়ান্ট। এই দুর্ঘটনায় ব্রায়ান্টের ১৩ বছরের মেয়ে জিয়ান্নাসহ মোট ৯জন আরোহী নিহত হন।

বাংলাদেশ সময়: ২১২৭ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa