ঢাকা, শুক্রবার, ১০ আশ্বিন ১৪২৭, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৬ সফর ১৪৪২

বিনোদন

সেলফি তোলায় ভক্তের মোবাইল ছুড়ে ফেললেন সালমান খান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৪ ঘণ্টা, জানুয়ারী ২৯, ২০২০
সেলফি তোলায় ভক্তের মোবাইল ছুড়ে ফেললেন সালমান খান

বিমানবন্দরের গেট দিয়ে বাইরে যাচ্ছিলেন সালমান খান। দেহরক্ষীরা চারপাশ থেকে তাকে ঘিরে রেখেছেন। এমন সময় হঠাৎ করে কাছে এসে এক ভক্ত মোবাইলে সেলফি তুলতে শুরু করেন। অনুমতি না নিয়ে ভক্তের এমন কাণ্ডে রেগে যান সালমান। সঙ্গে সঙ্গে ভক্তের মোবাইলটি ছুড়ে ফেলে দেন!

সম্প্রতি ভারতের গোয়া বিমানবন্দরে ঘটনাটি ঘটেছে। বলিউড ‘ভাইজান’ হয়তো ভেবেছিলেন বিষয়টি কেউ খেয়াল করেননি।

কিন্তু বিমানবন্দরের গেটে তার অপেক্ষায় দাঁড়িয়ে থাকা অসংখ্য ভক্তের কারো একজনের ক্যামেরায় পুরো ঘটনাটি ধরা পড়ে। আর সেই ভিডিও এখন সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল।  

এমন ঘটনায় সালমান ভক্তদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া লক্ষ্য করা গেছে। কেউ বলছেন, ভাইজান যা করেছেন ঠিকই করেছেন। সম্মতি না নিয়ে ছবি তোলার ঠিক হয়নি। অন্যদিকে কেউ কেউ বলছেন, ফোন কেড়ে নিয়ে ছুড়ে ফেলে সালমান খান বাড়াবাড়ি করেছেন।  

‘রাধে – ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’ সিনেমার শুটিংয়ের গোয়া গিয়েছিলেন সালমান খান। আগামী ঈদুল ফিতরে সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে। এটি ২০০৯ সালের ‘ওয়ান্টেড’ সিনেমার সিকুয়েল, পরিচালনা করছেন প্রভুদেবা। তবে সিনেমাটিতে সালমানের বিপরীতে কে অভিনয় করবেন সে বিষয়ে এখনো জানানো হয়নি।

বাংলাদেশ সময়: ২০০৪ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa