ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

গানচিত্রে জিসান খান শুভর ‘ঘুনপোকা’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৯ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২০
গানচিত্রে জিসান খান শুভর ‘ঘুনপোকা’ জিসান খান শুভ

বিষের ছুরি, পিরিতের সাম্পান, মেঘ, ভুলিনি তোমায়’সহ বেশকিছু শ্রোতাপ্রিয় গান উপহার দিয়েছেন তরুণ সংগীতশিল্পী জিসান খান শুভ।

এবার এই গায়ক দর্শক-শ্রোতাদের সামনে হাজির হচ্ছেন ‘ঘুনপোকা’ শিরোনামের গান-ভিডিও নিয়ে। বরাবরের মতো গাওয়ার পাশাপাশি গানের কথা-সুর করেছেন শিল্পী নিজেই।

সঙ্গীতায়োজনে তরিক আল ইসলাম ।

গানটির গল্পনির্ভর ভিডিও নির্মাণ করেছেন চন্দন রায় চৌধুরী । এতে মডেল হিসেবে দেখা যাবে তাপস রায় চৌধুরী এবং প্রথমা’কে । আছে জিসান খান শুভ’র উপস্থিতিও।  

এ গান প্রসঙ্গে শুভ বলেন, প্রতিটা গান সময় নিয়ে করার চেষ্টা করি, যাতে আমার কাজটি নিখুঁত হয়। সেই সঙ্গে শ্রোতারাও পরিপূর্ণ বিনোদন পান। এবারে গানটিও অনেক সময় আর যত্ন নিয়ে করেছি। আর গানের কথা, সুর ও সংগীতের সঙ্গে মিল রেখে নির্মাণ করা হয়েছে ভিডিওটি, যা শ্রোতাদের হৃদয় ছুঁয়ে যাবে বলে আমার বিশ্বাস।

শনিবার (১ ফেব্রুয়ারি) ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে প্রকাশ পাবে গান-ভিডিও ‘ঘুনপোকা’। এছাড়া গানটি শুনতে পাওয়া যাবে, ডিএমএস ওয়েব সাইট, জিপি মিউজিক , বাংলালিংক ভাইব এবং রবি স্প্ল্যাশে।

বাংলাদেশ সময়: ১৮৪৮ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।