ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ভালোবাসা দিবসে আসছে জাস্টিন বিবারের ‘চেঞ্জেস’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৪৪ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২০
ভালোবাসা দিবসে আসছে জাস্টিন বিবারের ‘চেঞ্জেস’

প্রায় পাঁচ বছর পর আবারও চেনা জগতে সরব হয়েছেন কানাডিয়ান পপস্টার জাস্টিন বিবার। গত ডিসেম্বরে তিনি বিরতি ভেঙে নতুন অ্যালবাম প্রকাশের ঘোষণা দেন। এরই মধ্যে প্রকাশ করেছেন একটি গানও। আসন্ন ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) এই পপস্টার তার নতুন অ্যালবাম ‘চেঞ্জেস’ নিয়ে হাজির হতে যাচ্ছেন।

মঙ্গলবার (২৮ জানুয়ারি) ইন্সটাগ্রামে জাস্টিন বিবার নতুন অ্যালবামের নাম ও প্রকাশের তারিখ ঘোষণা করেন। তিনি লেখেন, আমার নতুন অ্যালবাম ‘চেঞ্জেস’ আসছে ১৪ ফেব্রুয়ারি।

 

নতুন বছরের শুরুতে ১ জানুয়ারি স্ত্রী হেইলি ব্যাল্ডউইনকে উৎসর্গ করে অ্যালবামটির প্রথম গান ‘ইয়াম্মি’ প্রকাশ করেন বিবার। এছাড়া অ্যালবামের দ্বিতীয় গান ‘গেট মি’ প্রকাশেরও ঘোষণা দিয়েছেন তিনি।

‘চেঞ্জেস’ নিয়ে আগামী জুলাই থেকে সেপ্টেম্বর পর্যন্ত যুক্তরাষ্ট্রে সফরে যাবেন বলে জানিয়েছেন বিবার। তবে তিনি যুক্তরাজ্যের কবে শো করবেন তা ঘোষণা দেননি।

২০১৭ সালে বিবার গান থেকে বিরতি নেন। তখন তিনি বিশ্বের নানা জায়গার ১৪টি পূর্ব নির্ধারিত অনুষ্ঠান বাতিল করেন। তবে গত বছরই তিনি পুনরায় আপন গণ্ডিতে ফেরেন।

জাস্টিন বিবারের সর্বশেষ অ্যালবাম ‘পারপাস’ প্রকাশ পেয়েছিল ২০১৫ সালে। তখন এটি পাঁচ লাখ কপিরও বেশি বিক্রি হয়। গত পাঁচ বছরে তার আর নতুন কোন গানের অ্যালবাম প্রকাশ পায়নি।

বাংলাদেশ সময়: ১৮৪৪ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।