bangla news

মোদীর পর এবার রজনীকান্তের সঙ্গে বিয়ার গ্রিলসের অভিযান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২৮ ৫:৩৬:০২ পিএম
বিয়ার গ্রিলস ও রজনীকান্ত

বিয়ার গ্রিলস ও রজনীকান্ত

দুর্ধর্ষ অভিযাত্রী বিয়ার গ্রিলসের তুমুল জনপ্রিয় সার্ভাইভাল টিভি শো ‘ম্যান ভার্সাস ওয়াইল্ড’ প্রোগ্রামে এবার সামিল হচ্ছেন তামিল সুপারস্টার রজনীকান্ত। 

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পর এবার ‘ম্যান ভার্সাস ওয়াইল্ড’-এ রজনীকান্তকে সঙ্গে নিয়ে অভিযানে বের হবেন বিয়ার গ্রিলস। এবার বিয়ার গ্রিলসের গন্তব্য কর্ণাটকের বান্দিপুর টাইগার রিজার্ভ। 

রজনীকান্তের ব্যক্তিগত সহকারি রিয়াজ এ তথ্য নিশ্চিত করেছেন। তবে ডিসকভারি চ্যানেল থেকে এখনও কোনো ঘোষণা আসেনি। 

একটি সূত্র জানায়, বান্দিপুর টাইগার রিজার্ভে দু’দিন ধরে শুটিং শেষ করে মঙ্গলবার (২৮ জানুয়ারি) রাতে চেন্নাই ফিরবেন রজনীকান্ত।

গত বছর ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়ে অভিযানে বেরিয়েছিলেন বিয়ার গ্রিলস। উদ্দেশ্য ছিল, পরিবেশ ও জলবায়ু পরিবর্তন এবং বন্যপ্রাণী সংরক্ষণ বিষয়ে মানুষের মাঝে বার্তা পৌঁছানো। সেবার তাদের গন্তব্য ছিল উত্তরাখণ্ডের জিম করবেট ন্যাশনাল পার্ক। 

তখন বিয়ার গ্রিলস জানিয়েছিলেন, মোদীর সঙ্গে তার অভিযানের পর্বটি ছিল বিশ্বের সর্বোচ্চ ট্রেন্ডিং টেলিভাইজড ইভেন্ট। সামাজিক মাধ্যমে বিশ্বের ৩৬০ কোটি মানুষ এতে প্রতিক্রিয়া দেখিয়েছিলেন।

এ ধরণের অভিযান বিয়ার গ্রিলস এর আগে সাবেক মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামার সঙ্গেও করেছেন। 

আরও পড়ুন: ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’ শুটিংয়ে আহত রজনীকান্ত

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২০
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন :   টেলিভিশন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-28 17:36:02