ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

স্ত্রীর লেখা গল্পের নাটকে মেহজাবীনের সঙ্গে অপূর্ব

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০২ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২০
স্ত্রীর লেখা গল্পের নাটকে মেহজাবীনের সঙ্গে অপূর্ব

ছোট পর্দার অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব তার স্ত্রী নাজিয়া হাসান অদিতির লেখা গল্পে ‘চারুর বিয়ে’ নামের একটি নাটকে অভিনয় করছেন। মিজানুর রহমান আরিয়ান পরিচালিত নাটকটিতে অপূর্বের বিপরীতে রয়েছেন অভিনেত্রী মেহজাবীন চৌধুরী।

গত তিন দিন ধরে রাজধানীর বেশকিছু লোকেশনে ‘চারুর বিয়ে’র শুটিং চলছে। চিত্রনাট্যের প্রয়োজনে ঢাকার বাইরেও এর শুটিং হবে।

নাটকটি ভালোবাসা দিবসে উপলক্ষে নির্মিত হচ্ছে।

মিজানুর রহমান আরিয়ান বলেন, এই গল্পটি নিয়ে আমরা ইউনিটের প্রতিটি মানুষ খুব উচ্ছ্বসিত। আমি বলতে পারি, এমন গল্পের কাজ এর আগে হয়নি। নাজিয়া হাসান অদিতি ভাবি নিজেও ইউনিটে হাজির থাকছেন। হয়তো দারুণ কিছুই হতে যাচ্ছে।

নাজিয়া হাসান অদিতি জানান, এর আগেও তিনি নাটকের জন্য গল্প লিখেছেন। ‘চারুর বিয়ে’ তার লেখা দ্বিতীয় নাটক।

নাটকটির গল্প নিয়ে নির্মাতা বলেন, এটা মূলত দুটি পরিবারের ভালোবাসার গল্প। যার সূত্র হচ্ছে চারুর বিয়ের আংটি বদলের মধ্য দিয়ে। এখানে চারু চরিত্রে অভিনয় করেছেন মেহজাবীন। তার বিপরীতে রেখেছেন অপূর্ব।

জানা যায়, সিএমভি’র ব্যানারে নাটকটিতে আরও অভিনয় করছেন অন্তু করিম, আল মামুন, সমু চৌধুরী, মিলি বাশার, আনজুমান আরা বকুল প্রমুখ। প্রতিষ্ঠানটির অফিসিয়াল ইউটিউব চ্যানেলে বিশ্ব ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) ‘চারুর বিয়ে’ প্রকাশ পাবে।

বাংলাদেশ সময়: ১৭০১ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।