ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

অভিনেতা হিসেবে আত্মপ্রকাশ করছেন গায়ক মিলন মাহমুদ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৬ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২০
অভিনেতা হিসেবে আত্মপ্রকাশ করছেন গায়ক মিলন মাহমুদ মিলন মাহমুদ

এবার নিজের নামের আগে ‘অভিনেতা’ যোগ করছেন গায়ক মিলন মাহমুদ। মানে, গায়ক হিসেবে শ্রোতাদের মন জয় করা মিলন মাহমুদ এবার অভিনেতা হিসেবে দর্শকের মন জয় করার মিশনে নামছেন।

হ্যাঁ, সম্প্রতি মাসুদ সেজানের ১০ পর্বের ওয়েব সিরিজ ‘আমার মেয়ে নায়িকা’তে অভিনয় করেছেন জনপ্রিয় এই গায়ক। কিছুদিন আগে রাজধানীর পুবাইল ও উত্তরায় শুটিং হয়েছে ওয়েব সিরিজটির।

অচিরেই এটি উন্মুক্ত করা হবে বলে মিলন মাহমুদ জানিয়েছেন।

এ ওয়েব সিরিজে অভিনয় করা প্রসঙ্গে মিলন মাহমুদ বাংলানিউজকে বলেন, এখানে আমি প্রযোজকের ভূমিকায় খল চরিত্রে অভিনয় করেছি। গল্পের প্রয়োজনেই মূলত নেতিবাচক ভূমিকায় অভিনয় করা। আর এ চরিত্রটি আমার অবয়বের সঙ্গে সামঞ্জস্যপূর্ণ, যদিও আমি নিজেকে অভিনেতা হিসেবে দাবি করছি না। অর্থাৎ, চরিত্রটি আমার অবয়বকে ভালোই দাবি করছিল। তাই কাজটি আর ফিরিয়ে দিইনি। চেষ্টা করেছি ভালো অভিনয় করার। কেমন করেছি সেটা দর্শকই বিচার করুক। আর ভালোলাগা গল্প-চরিত্র পেলে আগামীতেও অভিনয়ের ধারাবাহিকতা অব্যাহত রাখবো।

তিনি আরও বলেন, এর আগেও অভিনয়ের জন্য অনেক প্রস্তাব পেয়েছি। কিন্তু পছন্দ না হওয়ায় বিনয়ের সঙ্গে প্রস্তাবগুলো ফিরিয়ে দিয়েছি। এবার গল্প এবং চরিত্র ভালো লেগেছে। তাই উৎসাহ নিয়েই সানন্দে কাজটি করেছি।

মিলন মাহমুদএদিকে দুই বছর পর শনিবার (২৫ জানুয়ারি) নতুন একটি সিনেমার গানে কণ্ঠ দিয়েছেন মিলন মাহমুদ। ফিরোজ কবীর ডলারের সুরে গানটির সংগীতায়োজন করেছেন এস কে সমীর। কথা লিখেছেন নাম চূড়ান্ত না হওয়া সিনেমার নির্মাতা পরিচালক গোলাম মোস্তফা শিমুল নিজেই।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২০
ওএফবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad