bangla news

আমির খানের অনুরোধ রাখলেন অক্ষয়

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২৮ ১২:৫২:১২ পিএম
‘লাল সিং চাড্ডা’ ও ‘বচ্চন পাণ্ডে’ লুকে আমির খান ও অক্ষয় কুমার

‘লাল সিং চাড্ডা’ ও ‘বচ্চন পাণ্ডে’ লুকে আমির খান ও অক্ষয় কুমার

বলিউডে খানদের আধিপত্য কমে এসেছে। বহাল তবিয়তে সালমান খান নিজের অবস্থান শক্তপোক্ত রাখলেও বাকি দু’জনের অবস্থান এখন খুব ভালো নয়। শাহরুখ খান ও আমির খানের সবশেষ সিনেমা দু’টির ভরাডুবির পর তারা বেশ চাপে আছেন বলেই মনে করছেন বোদ্ধারা। এমনও দিন দেখতে হলো যে, আমির খানের অনুরোধে অক্ষয় কুমার তার সিনেমার মুক্তির তারিখ পেছালেন।

গত কয়েক বছরে অক্ষয় কুমার বলিউডে এমনভাবে একাধিপত্য কায়েম করেছেন যে, তার সামনে তাবড় খানদের ঝুঁকতে হচ্ছে। শেষ সিনেমা ‘ঠগস অব হিন্দুস্তান’র ভরাডুবির পরে ‘দঙ্গল’খ্যাত অভিনেতা আমির খান বেশ চাপে আছেন। অন্তত সম্প্রতি তিনি যে কাণ্ড ঘটালেন, তাতে সেই ‘অন্দরের চাপ’ই অনুভূত হচ্ছে বেশি। 

২০২০ সালের বড়দিনে মুক্তি পাওয়ার কথা ছিল আমিরের ‘লাল সিং চাড্ডা’ এবং অক্ষয়ের ‘বচ্চন পাণ্ডে’র। আমিরের আগে এদিনে স্লট বুকিং করেছিলেন অক্ষয় কুমার।

সোমবার (২৭ জানুয়ারি) সকালে টুইট করে আমির জানান, অক্ষয় ও তার ছবির প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালার কাছে তিনি অনুরোধ করেছিলেন, অক্ষয়ের সিনেমার মুক্তির তারিখ পিছিয়ে দেওয়ার জন্য। অক্ষয় তার সেই অনুরোধ রেখেছেন। এজন্য তিনি বন্ধু অক্ষয় কুমার ও সাজিদ নাদিয়াদওয়ালাকে ধন্যবাদও জানান।

বলিউডে এটাই প্রথমবার নয়। একই দিনে দুই মহারথীর সিনেমার মুক্তি থাকলে, একজনের অনুরোধে অন্য জন পিছিয়ে যাওয়ার নজির অতীতেও আছে।

এরপর ‘খিলাড়ি’ টুইটে লেখেন, ‘তোমার জন্য সবসময়ই প্রস্তুত, আমির খান। আমরা তো সবাই এখানে বন্ধু।’

অক্ষয় তার সিনেমা ‘বচ্চন পাণ্ডে’ মুক্তির নতুন তারিখ ঘোষণা দেন ২০২১ সালের ২২ জানুয়ারি। কিন্তু সেদিন তার ‘বেল বটম’ সিনেমার মুক্তির তারিখ ঘোষিত ছিল আগেই। পরের টুইটে অক্ষয় জানান, নিজের সঙ্গে নিজের সংঘর্ষ এড়াতে সেই তারিখটিও পরিবর্তন করা হলো। ‘বেল বটম’ মুক্তি পাবে ২০২১ সালের ২ এপ্রিলে। 

বাংলাদেশ সময়: ১২৫৫ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২০
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-28 12:52:12