ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মিশেল ওবামার গ্র্যামি জয়

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২০ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২০
মিশেল ওবামার গ্র্যামি জয়

লি নাস এক্স, লেডি গাগা, বেয়ন্সে প্রমুখের নামের তালিকায় আরেকটি বড় নাম যুক্ত হয়েছে। তিনি প্রাক্তন মার্কিন ফার্স্ট লেডি মিশেল ওবামা। এবার নিজের অডিওবুকের জন্য গ্র্যামি পেয়েছেন তিনি।

বেস্ট স্পোকেন ওয়ার্ড অ্যালবাম বিভাগে শ্রেষ্ঠত্বের শিরোপা পেল মিশেল ওবামার অডিও বুক ‘বিকামিং’। আর এই অডিও বুকের হাত ধরেই গ্র্যামির মঞ্চে লাগলো রাজনীতির ছোঁয়া।

মিশেলের এই পুরস্কার পাওয়ার পরই টুইট করে শুভেচ্ছা জানিয়েছেন বারাক ওবামা।

জানা গেছে এই অডিও বুকে মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে চাঁচাছোলা ভাষায় আক্রমণ করেছিলেন মিশেল। কারণ, ক্ষমতায় আসার পর থেকে ট্রাম্প ওবামার নাগরিকত্ব নিয়ে প্রশ্ন তুলেছিলেন। এমনকি বারাক ওবামার জন্মও বিদেশে বলে প্রশ্ন তুলেছিলেন ট্রাম্প। এরপরই অডিও বুকে তাকে পাল্টা আক্রমণ করেছিলেম মিশেল। এবার তার সেই কাজকেই শ্রেষ্ঠত্বের শিরোপা দিল গ্র্যামির মঞ্চ।  

মিশেলের এই অডিও বুকে নিজের ব্যক্তিগত জীবনের কথাও তুলে ধরেছেন। অডিও বুকে তিনি বলেছেন তার বিবাহিত জীবনের সমস্যা, কীভাবে তার গর্ভপাত হয়েছিল। এরপরেও আইভিএফের মাধ্যমে সন্তান ধারণ করেছিলেন, তাও তিনি তুলে ধরেছেন।  

প্রসঙ্গত, একই বিভাগে বারাক ওবামার ঝুলিতেই আগেভাগেই দু’টি গ্র্যামি রয়েছে।  

২৬ জানুয়ারি রাতে সেজে উঠেছিল লস অ্যাঞ্জেলসের গ্র্যামির আসর। সেদিন হাজির ছিলেন সংগীত জগতের তারকারা। সোমবার ভোরেই প্রকাশ্যে এলো শ্রেষ্ঠত্বের তালিকা।  

এবার ‘হোম কামিং’ সিনেমার গানের জন্যে সেরার পুরস্কার পেয়েছেন বেয়ন্সে। শ্রেষ্ঠ ডান্স রেকর্ডিং’র পুরস্কার গেছে ‘দ্য কেমিক্যাল ব্রাদার্স’র ‘গট টু কিপ অন’র ঝুলিতে। আবার ইলেক্ট্রনিক অ্যালবামের পুরস্কারও পেয়েছে ‘দ্য কেমিক্যাল ব্রাদার্স’। ‘ব্রিং মাই ফ্লাওয়ার্স নাউ’ গানটির জন্য শ্রেষ্ঠ কান্ট্রি গানের পুরস্কার পেয়েছেন তানিয়া টাকার। ‘দিস ল্যান্ড’ গানটির জন্য শ্রেষ্ঠ রক পারফরম্যান্সের পুরস্কার পান গ্যারি ক্লার্ক।

বাংলাদেশ সময়: ১১২০ ঘণ্টা, জানুয়ারি ২৮, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।