bangla news

‘পদ্মশ্রী’ কঙ্গনা রনৌতের সুদিন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২৭ ৩:৫৫:০৪ পিএম
সবার সঙ্গে কেক কেটে আনন্দ ভাগ করে নেন কঙ্গনা রনৌত

সবার সঙ্গে কেক কেটে আনন্দ ভাগ করে নেন কঙ্গনা রনৌত

বলিউডের অন্যতম শক্তিশালী অভিনেত্রী কঙ্গনা রনৌত। সিনেমায় যেমন তিনি বাস্তবতাকে ফুটিয়ে তুলতে পারঙ্গম, তেমনি সামাজিক-রাজনৈতিক কিংবা বলিউডের বিভিন্ন বিষয়েও সোচ্চার। এমনকি স্পষ্টভাষী ও ঠোঁটকাটা হিসেবেও পরিচিত তিনি।

একদিকে ভারত সরকার প্রদত্ত ‘পদ্মশ্রী’ সম্মাননা, অপরদিকে ‘পাঙ্গা’ সিনেমার সাফল্য নিয়ে এখন দারুণ সময় কাটাচ্ছেন তিনি।

রোববার (২৫ জানুয়ারি) ঘোষণা দেওয়া হয়, এ বছর অভিনেতা-অভিনেত্রীদের মধ্যে তিনিই একমাত্র ‘পদ্মশ্রী’ সম্মাননা লাভ করেছেন। তিনি ছাড়াও বলিউডের চিত্রনির্মাতা করণ জোহর ও একতা কাপুর, সংগীতশিল্পী আদনান সামি এই সম্মাননা পেয়েছেন। এটি ভারতের চতুর্থ সর্বোচ্চ বেসামরিক নাগরিক সম্মাননা।

কঙ্গনা এখন চেন্নাইয়ে তার পরবর্তী সিনেমা ‘থালাইভি’র শুটিং নিয়ে ব্যস্ত। সেই ব্যস্ততার মধ্যেই ‘থালাইভি’র দলের সঙ্গে উদযাপন করলেন তার জীবনের এই মাহেন্দ্র ক্ষণ। সবার সঙ্গে কেক কেটে আনন্দ ভাগ করে নেন তিনি।

অবশ্য এই উদযাপনে বাড়তি আনন্দ যোগ করেছে তার অভিনীত ‘পাঙ্গা’ সিনেমার সাফল্য। ২৪ জানুয়ারি মুক্তিপ্রাপ্ত ‘পাঙ্গা’ সন্তোষজনক সাড়া ফেলেছে দর্শকের মাঝে।

অন্যদিকে তামিলনাড়ুর জনপ্রিয় অভিনেত্রী থেকে মুখ্যমন্ত্রী হওয়া প্রয়াত জয়ললিতার বায়োপিক ‘থালাইভি’। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্র জয়ললিতার রূপদান করছেন কঙ্গনা। চলতি বছরের ২৬ জুন সিনেমাটি মুক্তি পাবে বলে আশা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৫৫৩ ঘণ্টা, জানুয়ারি ২৭, ২০২০
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-27 15:55:04