bangla news

শিল্পকলায় তাড়ুয়ার ‘লেট মি আউট’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২৬ ৩:৪৬:৩৮ পিএম
শিল্পকলায় তাড়ুয়ার ‘লেট মি আউট’

শিল্পকলায় তাড়ুয়ার ‘লেট মি আউট’

নাট্যদল তাড়ুয়ার প্রথম প্রযোজনা ‘লেট মি আউট’। রুনা কাঞ্চনের রচনায় নাটকটির নির্দেশনায় বাকার বকুল।

মঙ্গলবার (২৭ জানুয়ারি) সন্ধ্যায় ৭টায় বাংলাদেশ শিল্পকলা একাডেমির এক্সপেরিমেন্টাল থিয়েটার হলে নাটকটির ১২তম প্রদর্শনী অনুষ্ঠিত হবে।

১৯২৮ সালের লস অ্যাঞ্জেলস পুলিশ ডিপার্টমেন্ট এলএপিডি, যাদের রয়েছে স্পেশাল ফোর্স ‘গান স্কোয়াড’। এমন এক পুলিশ ডিপার্টমেন্টের বিরুদ্ধে ক্রিস্টিন কলিন্স নামে এক মায়ের অভিযোগের উপর ভিত্তি করে গড়ে উঠেছে নাটকটির গল্প।

নয় বছরের ছেলে ওয়াল্টার কলিন্সকে হারিয়ে ক্রিস্টিন পুলিশ ডিপার্টমেন্টের দ্বারস্থ হয়। ক্রিস্টিন কলিন্স ফিরে পেতে চাই তার প্রকৃত সন্তান। কিন্তু প্রসাশনিক সিস্টেমের জটিলতায় অসহায় হয়ে পড়ে ক্রিস্টিন। 

এদিকে বিচার বহির্ভুত হত্যার ভয়াবহতায় মানসিক আঘাতের মধ্য দিয়ে যেতে থাকা এক পুলিশ অফিসার আত্মদ্বন্দ্বে ভোগে। লস অ্যাঞ্জেলেস’র নাগরিক জীবন ক্রমেই ভয়াবহ হয়ে ওঠে। শহরের শান্তি ফিরিয়ে আনতে গীর্জার ফাদার মিসেস ক্রিস্টিন কলিন্স’র পাশে দাঁড়ায়।

নাটকটির মঞ্চ ও আলোক পরিকল্পনায় আসলাম অরণ্য। সংগীত পরিকল্পনায় রবিউল ইসলাম শশি ও ইসমাইল পাটোয়ারী। পোশাক পরিকল্পনায় শাহনাজ জাহান। কোরিওগ্রাফি ফরহাদ শামীম। এছাড়া সহকারি নির্দেশনা ও প্রযোজনাটির সার্বিক সমন্বয় করছেন ইসতিয়াক হোসাইন।

বাংলাদেশ সময়: ১৫৪৬ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২০
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   মঞ্চ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-26 15:46:38