bangla news

রোহিত শেঠির ‘ব্যাড বয়েজ ফর লাইফ’ প্রোমোতে অক্ষয়-রণবীর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২৬ ২:০৪:৫৮ পিএম
‘ব্যাড বয়েজ ফর লাইফ’ প্রোমোতে রোহিত শেঠি

‘ব্যাড বয়েজ ফর লাইফ’ প্রোমোতে রোহিত শেঠি

হলিউডের আলোচিত পুলিশী অ্যাকশন সিনেমা ‘ব্যাড বয়েজ ফর লাইফ’ দুনিয়াজুড়ে বড় পর্দা কাঁপাচ্ছে। তবে ইংরেজির পাশাপাশি সিনেমাটি হিন্দি, তামিল ও তেলুগু ভাষাতেও মুক্তি পাচ্ছে ভারতে। আর এটি জানিয়ে বিশেষ প্রোমো ভিডিও ছেড়েছেন বলিউডে পুলিশী অ্যাকশন সিনেমার নির্মাতা রোহিত শেঠি। 

বলিউডের চিত্রনির্মাতা রোহিত শেঠির প্রকাশ করা প্রোমোতে শুধু উইল স্মিথ ও মার্টিন লরেন্স উপস্থিত এমন নয়, তিনি নিজেসহ তার ‘ব্যাড বয়েজ’ অক্ষয় কুমার, রণবীর সিং ও অজয় দেবগণও উপস্থিত আছেন। আর এই সিনেমার সঙ্গে তিনিও যে সংশ্লিষ্ট আছেন তাও বোঝালেন তার প্রোমোতে।

অক্ষয় কুমার তার টুইটারে প্রোমোটি শেয়ার করে লেখেন, ‘অনেক অনেক অ্যাকশন নিয়ে দেশি পুলিশ আসছে ২৭ মার্চ। ততক্ষণ পর্যন্ত বিদেশি পুলিশের অ্যাকশন দেখতে থাকুন।  ৩১ জানুয়ারি আপনার কাছের প্রেক্ষাগৃহে দেখুন ‘ব্যাড বয়েজ ফর লাইফ’।’

রোহিত শেঠি পরিচালিত পুলিশী অ্যাকশন সিনেমা ‘সূর্যবংশী’তে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন অক্ষয় কুমার। সিনেমাটি আগামী ২৭ মার্চ বড় পর্দায় মুক্তির জন্য প্রস্তুত। 

এদিকে ‘ব্যাড বয়েজ ফর লাইফ’ বাংলাদেশে মুক্তি পেয়েছে ১৭ জানুয়ারি। রাজধানীর স্টার সিনেপ্লেক্সে সিনেমাটি উপভোগ করতে পারছেন দর্শক। 

‘ব্যাড বয়েজ ফর লাইফ’ ট্রেলার:

বাংলাদেশ সময়: ১৪০৪ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২০
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড হলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-26 14:04:58