bangla news

‘পদ্মশ্রী’ পেলেন কঙ্গনা রনৌত, করণ জোহর ও আদনান সামি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২৬ ১২:৫৬:০২ পিএম
করণ জোহর, কঙ্গনা রনৌত ও আদনান সামি

করণ জোহর, কঙ্গনা রনৌত ও আদনান সামি

বলিউড অভিনেত্রী কঙ্গনা রনৌত, চিত্রনির্মাতা করণ জোহর ও একতা কাপুর, সংগীতশিল্পী সুরেশ ওয়াদকার ও আদনান সামি পাচ্ছেন ভারতের চতুর্থ সর্বোচ্চ বেসামরিক সম্মাননা ‘পদ্মশ্রী’।

শনিবার (২৫ জানুয়ারি) সন্ধ্যায় ২০২০ সালে ভারত সরকার প্রদত্ত ‘পদ্ম’ পুরস্কারের জন্য মনোনীতদের নামের তালিকা প্রকাশিত হয়। এবার সম্মানজনক ‘পদ্মশ্রী’ পুরস্কার পেয়েছেন বিনোদন জগতের বেশ কয়েকজন তারকা। বলিউড তারকাদের পাশাপাশি বর্ষীয়ান টিভি অভিনেতা সরিতা যোশীও এই সম্মাননা পেলেন। 

এই ঘোষণার পর সংবাদ মাধ্যমকে কঙ্গনা রনৌত বলেন, আমি বিনীত ও সম্মানিত বোধ করছি। এই স্বীকৃতি দেওয়ার জন্য আমার দেশকে আমি ধন্যবাদ জানাই। এই সম্মান আমি সেই সকল নারীকে উৎসর্গ করছি যারা স্বপ্ন দেখার সাহস করেন। প্রতিটি কন্যাকে, প্রতিটি মাকে এবং নারীদের স্বপ্নগুলোকে এই সম্মাননা উৎসর্গ করছি। কারণ তারাই দেশের ভবিষ্যত গড়ে তুলবে। 

এ বছর মোট ১১৮ জন বিশিষ্ট ব্যক্তিকে পদ্মশ্রী সম্মাননা দেওয়া হলো। শিক্ষা ও সাহিত্য, কলা, মেডিসিন, বাণিজ্য ও শিল্প, ক্রীড়া, পাবলিক অ্যাফেয়ার্স, সমাজ কর্ম, বিজ্ঞান ও প্রযুক্তিতে বিশেষ অবদান রাখা ব্যক্তিরা রয়েছেন এই তালিকায়। 

বাংলাদেশ সময়: ১২৫৫ ঘণ্টা, জানুয়ারি ২৬, ২০২০
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-26 12:56:02