bangla news

ঐশীর কণ্ঠে 'গর্জন'

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২৪ ২:৪০:০৭ পিএম
'আদা সমুদ্দুর' নাটকে গণসংগীত গাইলেন ঐশী

'আদা সমুদ্দুর' নাটকে গণসংগীত গাইলেন ঐশী

প্রথমবারের মতো কোনো গণসংগীতে কণ্ঠ দিলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী ঐশী। আসছে ভালোবাসা দিবসের জন্য রাজনীতি প্রেম ও বিরহের সমন্বয়ে 'আদা সমুদ্দুর' নামে একটি নাটক নির্মাণ করছেন নির্মাতা রাইসুল তমাল।

নাটকটিতে রাজনীতি, প্রেম ও বিরহের তিনটি পার্টে তিনটি গান থাকছে। সম্প্রতি মুরাদ নূরের সুরে রাজনীতি পার্ট 'গর্জন' শিরোনামের গানে কণ্ঠ দিলেন ঐশী। এর সঙ্গীতায়োজন করেন মুশফিক লিটু। 

গানটি প্রসঙ্গে ঐশী বলেন, সমসাময়িক রাজনীতি নিয়ে এ প্রথম কোনো গণসঙ্গীত গাইলাম। নাটকের গল্প, কথা ও সুর আমার মন কেড়েছে। আদা সমুদ্দুর এর সঙ্গে থাকতে পেরে ভালো লাগছে। গর্জনে ফিরে আসুক সুস্থ ধারার রাজনীতি। 

মুরাদ নূর বলেন, ঐশী খুবই শক্তিশালী গায়িকা। কণ্ঠধারনের পর মনে হলো ওর জন্যই গর্জন সৃষ্টি। এমন গানে অসুস্থ ধারার রাজনীতিতে সুস্থতা ফিরে আসুক। 

নির্মাতা রাইসুল তমাল বলেন, আদা সমুদ্দুর হলো রাজনীতি, প্রেম ও বিরহের আখ্যান। গল্প অনুযায়ী নাটকে তিনটি গান থাকছে। গর্জনে ঐশীর কণ্ঠে মনে হলো পারফেক্ট আউটপুট হচ্ছে। 

নুসরাত ইমরোজ তিশা, মুশফিক আর ফারহান, মাহমুদুল ইসলাম মিঠু, নিকুল কুমার মন্ডল, তাবাসসুম মিথিলা, দাউদ নূর, শিখা খান মৌ, আনোয়ার হোসেন প্রমুখ অভিনীত নাটকটি আসছে ভালোবাসা দিবসে স্বদেশ এন্টারটেইনমেন্ট এর ইউটিউব চ্যানেলে ও একটি বেসরকারি টেলিভিশনে প্রচার হবে।

বাংলাদেশ সময়: ১৪৩৭ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২০
ওএফবি/এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-24 14:40:07