bangla news

পলাশের ‘সেই রাতে সিনথিয়া কথা রেখেছিল’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২৩ ১০:০১:৪৮ পিএম
‘সেই রাতে সিনথিয়া কথা রেখেছিল’র দৃশ্যে পলাশ

‘সেই রাতে সিনথিয়া কথা রেখেছিল’র দৃশ্যে পলাশ

বর্তমান সময়ে নাটকের জনপ্রিয় মুখ জিয়াউল হক পলাশ। তার অভিনীত নাটকের প্রতি দর্শকদের বেশ আগ্রহ লক্ষ্য করা যায়। 

নতুন একটি নাটক নিয়ে টেলিভিশনের পর্দায় হাজির হতে যাচ্ছেন পলাশ। ‘সেই রাতে সিনথিয়া কথা রেখেছিল’ নামের নাটকটি পরিচালনা করেছেন মাজেদুল এস সুমন। পলাশ ছাড়াও এতে অভিনয় করেছেন ইয়াশ রোহান ও সাবিলা নূর।

নাটকটির গল্পে দেখা যাবে, এই শহরের ব্যাচেলর যুবক সহজ-সরল শুভ্রের সঙ্গে সিনথিয়ার প্রেম। শুভ্রের চাওয়া সিনথিয়া তাকে একদিন সাধারণ প্রেমিকার মতো আচরণ করবে, শখ করে রান্না করে খাওয়াবে। তবে বরাবরই এতে আপত্তি সিনথিয়ার!

কিন্তু শুভ্রের জন্মদিনে সিনথিয়া মন মত বদলায়। তিনি রান্না করে খাওয়াতে রাজি হন। সেজন্য রিকশা করে রওনা দেন শুভ্রের বাড়ির দিকে। কিন্তু পথে ঘটে একটি অপ্রত্যাশিত ঘটনা। এরপর গল্প মোড় নেয় ভিন্ন দিকে।

বছরের শুরু থেকে বঙ্গের প্রযোজনায় প্রতি শুক্রবার ‘সেই লেভেলের গল্প’ শিরোনামে সাপ্তাহিক নাটক প্রচার শুরু হয়েছে নাগরিক টিভি ও বঙ্গ অ্যাপে। সে ধারাবাহিকতায় এ সপ্তাহে (২৪ জানুয়ারি) রাত সাড়ে ১০টায় প্রচার হবে ‘সেই রাতে সিনথিয়া কথা রেখেছিল’।

বাংলাদেশ সময়: ২২০১ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২০
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   নাটক
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-23 22:01:48