ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

বিনোদন

‘গণ্ডি’ মুক্তি পাচ্ছে ৭ ফেব্রুয়ারি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৫৩ ঘণ্টা, জানুয়ারি ২৪, ২০২০
‘গণ্ডি’ মুক্তি পাচ্ছে ৭ ফেব্রুয়ারি

নন্দিত অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা ও পশ্চিমবঙ্গের বর্ষীয়ান অভিনেতা সব্যসাচী চক্রবর্তী অভিনীত ‘গণ্ডি’ মুক্তি পেতে যাচ্ছে আগামী ৭ ফেব্রুয়ারি।

বৃহস্পতিবার (২৩ জানুয়ারি) ‘ভুবন মাঝি’খ্যাত নির্মাতা ফাখরুল আরেফীন খান পরিচালিত সিনেমাটির মুক্তির তারিখ ঘোষণা করা হয়। এর আগে প্রকাশ করা হয় এর প্রথম অফিসিয়াল পোস্টার।

পরিচালকের ফেসবুক অ্যাকাউন্টে প্রকাশিত এক ভিডিওবার্তায় সুবর্ণা মুস্তাফা বলেন, আগামী ৭ ফেব্রুয়ারি ‘গণ্ডি’ বাংলাদেশে মুক্তি পেতে যাচ্ছে। আপনারা নিকটস্থ প্রেক্ষাগৃহে পরিবার-বন্ধু-স্বজনদের নিয়ে সিনেমাটি দেখবেন। আমার বিশ্বাস এটি আপনাদের খুব ভালো লাগবে। ‘গণ্ডি’ বন্ধুত্বের গল্প। এই গল্প হয়তো আপনার পুরোনো কোনো বন্ধুত্বের কথা মনে করিয়ে দেবে। দেখা হচ্ছে প্রেক্ষাগৃহে।

পোস্টার প্রসঙ্গে ফাখরুল আরেফীন খান বলেন, একটি সিনেমার আউটলুক হচ্ছে পোস্টার। সিনেমাকে যদি একটা বই হিসেবে বিচার করি, তাহলে পোস্টার হলো তার প্রচ্ছদ। আমরা চেষ্টা করেছি গতানুগতিক ধারার বাইরে ভিন্নভাবে সিনেমাটিকে পোস্টারের মাধ্যমে দর্শকের কাছে তুলে ধরতে।  

সিনেমাটিতে আরও অভিনয় করেছেন শুভাশীষ ভৌমিক, মাজনুন মিজান, অপর্ণা ঘোষ, আমান রেজা, পায়েল মুখার্জি প্রমুখ।  

অবসরে থাকা দু’জন নারী পুরুষের বন্ধুত্ব কেমন হয়, পরিবার ও আশপাশের মানুষ বিষয়টি কিভাবে নেয়, এটাই উঠে এসেছে সিনেমাটিতে। গড়াই ফিল্মস প্রযোজিত রোমান্টিক কমেডি ঘরানার ‘গণ্ডি’র আবহ সংগীত করছেন পশ্চিমবঙ্গের প্রখ্যাত সংগীতব্যক্তিত্ব দেবজ্যোতি মিশ্র।

বাংলাদেশ সময়: ২০৫২ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।