bangla news

মিলনের সঙ্গে ইন্দ্রানীর প্রথম নাটক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২৩ ৮:০০:৩৫ পিএম
‘সেল ফোন’ নাটকের দৃশ্যে আনিসুর রহমান মিলন ও ইন্দ্রানী দাশ

‘সেল ফোন’ নাটকের দৃশ্যে আনিসুর রহমান মিলন ও ইন্দ্রানী দাশ

সুন্দরী প্রতিযোগিতার মধ্য দিয়ে শোবিজে যাত্রা শুরু করেন ইন্দ্রানী দাশ। এতদিন বিজ্ঞাপন ও টেলিভিশন অনুষ্ঠান উপস্থাপনায় তাকে পাওয়া গেছে। তবে এবারই প্রথমবারের মতো নাটকে নাম লেখালেন তিনি।

সম্প্রতি তপু খান পরিচালিত ‘সেল ফোন’ নাটকের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন ইন্দ্রানী। এটি সময়ের গল্প ধারাবাহিকের একটি বিশেষ পর্ব। এতে তাকে দেখা যাবে আনিসুর রহমান মিলনের বিপরীতে। নাটকটি রচনা করেছেন আনিসুর রহমান রাজীব। 

এ প্রসঙ্গে ইন্দ্রানী দাশ বাংলানিউজকে বলেন, ‘অভিনেত্রী হওয়ার ইচ্ছেটা আমার অনেকদিনের। তবে ক্যামেরার সামনে অভিনয় করাটা বেশ কঠিন কাজ। তপু ভাই আমাকে প্রথমবার নাটকে কাজ করার সুযোগ করে দিলেন। তিনি আমাকে একেবারে ধরে ধরে অভিনয় করিয়েছেন, সেজন্য উনার প্রতি আমি কৃতজ্ঞ।’

‘তাছাড়া সহশিল্পী হিসেবে মিলন ভাইয়ের সহযোগিতাও আমি পেয়েছি। সব মিলিয়ে আমার প্রথম অভিনয়ের অভিজ্ঞতাটা বেশ ভালো। সুযোগ ও মনের মতো কাজ পেলে অভিনয়ে নিয়মিত হতে চাই’, যোগ করেন তিনি।

পরিচালক তপু খান বলেন,  এটা ইন্দ্রানীর প্রথম নাটক, কিন্তু আমি তার অভিনয় দেখে মুগ্ধ হয়েছি। চেষ্টা করলে তিনি অনেক দূর যেতে পারবেন বলে আমার বিশ্বাস।

২০১৯ সালে আরটিভি আয়োজিত ‘ক্যাম্পাস স্টার’ প্রতিযোগিতায় বিজয়ী হন নড়াইলের মেয়ে ইন্দ্রানী। ঢাকা বিশ্ববিদ্যালয়ে থিয়েটার অ্যান্ড পারফর্মেন্স স্টাডিজ বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী তিনি। পড়াশোনার পাশাপাশি আরটিভির বঙ্গবন্ধু গোল্ডকাপ এক্সট্রা ও ‘প্রবাস বিনোদন’ নামে দু’টি অনুষ্ঠান নিয়মিত উপস্থাপনা করছেন তিনি। তার অভিনীত প্রথম নাটক ‘সেল ফোন’ আরটিভিতে প্রচার হবে।

বাংলাদেশ সময়: ১৯৫৯ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২০
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   নাটক
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-23 20:00:35