bangla news

বাবা-ছেলেকে প্রথম একসঙ্গে দেখা যাবে ‘বাঘি থ্রি’তে

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২৩ ৩:২৬:১০ পিএম
বাবা জ্যাকি শ্রফের সঙ্গে টাইগার শ্রফ

বাবা জ্যাকি শ্রফের সঙ্গে টাইগার শ্রফ

২০১৪ সালে ‘হিরোপান্তি’ সিনেমার মধ্য দিয়ে বলিউডে অভিষেক ঘটে টাইগার শ্রফের। এর দুই বছর পর তিনি হাজির হন অ্যাকশন সিনেমা ‘বাঘি’ নিয়ে। প্রথমটি তেমন ব্যবসার মুখ না দেখলেও দ্বিতীয় সিনেমায় বাজিমাৎ করেন তিনি। এর সিক্যুয়েল ‘বাঘি টু’ও সাফল্য পায়। সে ধারাবাহিকতায় এবার আসছে ‘বাঘি থ্রি’।

এখন পর্যন্ত টাইগারের ৬টি সিনেমা মুক্তি পেয়েছে। এর একটিতেও বাবা বলিউডের বর্ষীয়ান অভিনেতা জ্যাক শ্রফের সঙ্গে অভিনয় করেননি তিনি। তবে সে অপেক্ষা আর দীর্ঘ হচ্ছে না। ‘বাঘি থ্রি’র মধ্য দিয়ে প্রথমবারের মতো বাবা-ছেলেকে একসঙ্গে পর্দায় দেখা যাবে।

আহমেদ খান পরিচালিত সিনেমাটিতে বাবা-ছেলে চরিত্রেই তারা উপস্থিত হবেন। সিনেমাটি সংশ্লিষ্ট সূত্র ভারতীয় সংবাদমাধ্যমকে জানায়, কিছুদিন আগে মুম্বাইয়ে পাঁচ দিন ধরে তারা দু’জন একসঙ্গে শুটিং করেছেন।

আশি ও নব্বই দশকের জনপ্রিয় অভিনেতাদের মধ্যে একজন জ্যাকি শ্রফ। ‘রাম লক্ষণ’, ‘হিরো’, ‘দেবদাস’, ‘খলনায়ক’-এর মতো জনপ্রিয় সিনেমায় দেখা গেছে বর্ষীয়ান এই অভিনেতাকে। পাশাপাশি তার ছেলে টাইগারও এরই মধ্যে ইন্ডাস্ট্রিতে শক্ত অবস্থান তৈরি করে ফেলেছেন। 

‘বাঘি’তে টাইগারের বিপরীতে অভিনয় করেছেন শ্রদ্ধা কাপুর। এরপর ‘বাঘি টু’তে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন টাইগারের ‘প্রেমিকা’ দিশা পাতানি। এর গল্পে তাকে মারা যেতে দেখা যায়। তাই নতুন পর্বে পুনরায় শ্রদ্ধার আগম ঘটে এবং এতে দিশার উপস্থিতি নিয়ে সংশয় ছিল। তবে ‘বাঘি থ্রি’তেও ভক্তদের অনুরোধে দিশাকে আবার দেখা যাবে বলে জানা যায়।

সাজিদ নাদিয়াদওয়ালা প্রযোজিত সিনেমাটিতে টাইগারের ভাইয়ের চরিত্রে দেখা যাবে রিতেশ দেশমুখকে। এর আগে ২০১৬ সালে ‘বাঘি’ ও ২০১৮ সালে ‘বাঘি টু’ মুক্তি পায়। ‘বাঘি থ্রি’ আসবে ২০২০ সালের ৬ মার্চ।

বাংলাদেশ সময়: ১৫২৫ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২০
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-23 15:26:10