bangla news

ব্যান্ড গঠনের ছয় বছর পর ‘গ্রীন হার্টজ’র প্রথম গান

ওমর ফারুক বিশাল, নিউজরুম এডিটর | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২৩ ১০:৪০:১১ এএম
ব্যান্ডদল গ্রীন হার্টজ

ব্যান্ডদল গ্রীন হার্টজ

২০১৪ সালে ১২ জুলাই নাজির আহমেদ তার স্কুল জীবনের বন্ধুদের নিয়ে গঠন করেন অল্টারনেটিভ রক ব্যান্ড ‘গ্রীন হার্টজ’। সাহস, আত্মবিশ্বাস আর দৃঢ় মনোবল নিয়েই তারা ব্যান্ডটি গড়ে তোলেন। আর শ্রোতাদের সামনে নিজেদের দারুণভাবে মেলে ধরতে নিয়েছেন দীর্ঘ প্রস্তুতি ও পরিকল্পনা। সেটির প্রয়োগ ঘটালেন ব্যান্ড গঠনের ছয় বছর পর অর্থাৎ ২০২০ সালের ১৫ জানুয়ারি।

হ্যাঁ, ১৫ জানুয়ারি ‘গ্রীন হার্টজ’র প্রথম গান প্রকাশ পেয়েছে তাদের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে। গানের শিরোনাম ‘আঁধারের গল্প’। শাকিল আদনান’র কথায় গানটির সুরারোপ করেছেন আহম্মেদ আবির। সংগীতায়োজনে ‘গ্রীন হার্টজ’।

দীর্ঘ বিরতির পর প্রথম গান প্রকাশ প্রসঙ্গে ব্যান্ডটির ভোকাল আহম্মেদ আবির বাংলানিউজকে বলেন, আসলে ব্যান্ডটি ছাত্রাবস্থায় গড়েছি, সংগীতের প্রতি অদম্য ভালোবাসা থেকে। সেই সময়টাতে পরিবারের বাইরে ইচ্ছে করলেই অনেক কিছু করা যায় না। কারণ, অপরিণত বয়স বলে কথা। যে কারণে আমাদের প্রয়োজনীয় ইন্সট্রুমেন্ট কিনতে হয়েছে ধীরে ধীরে। এরপর নিজেদের গুছিয়েছে।

তিনি আরও বলেন, সংগীতই আমাদের ধ্যান-জ্ঞান। সামনে আরও বেশকিছু কাজ আসছে আমাদের। অন্যান্য ব্যান্ডের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে বাংলা রক গানের গৌরবকে গৌরবান্বিত করাই আমাদের লক্ষ্য।

ব্যান্ডদল ‘গ্রীন হার্টজ’র লাইনআপ: নাজির আহমেদ (কি-বোর্ড), সাইয়েদুল কবির হৃদয় (লিড গিটার), মেহেদি হাসান (ড্রামস ও ভোকাল), আহম্মেদ আবির (লিড ভোকাল ও গিটার), আকিবুল ইসলাম (বেজ)

ভিডিও:

 

বাংলাদেশ সময়: ১০৩৯ ঘণ্টা, জানুয়ারি ২৩, ২০২০
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   সংগীত
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-23 10:40:11