bangla news

প্রথম স্ত্রী অমৃতাকে ভুলতে পারেননি সাইফ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২২ ৭:৪২:০৮ পিএম
প্রথম স্ত্রী অমৃতাকে ভুলতে পারেননি সাইফ

প্রথম স্ত্রী অমৃতাকে ভুলতে পারেননি সাইফ

একসঙ্গে দীর্ঘ ১৩ বছরের সংসার আর দুই সন্তানের বাবা-মা হওয়ার পর দাম্পত্য জীবনের অবসান ঘটান সাইফ আলি খান ও অমৃতা সিং। তাদের সেই বিচ্ছেদ কতটা কঠিন ছিল, সে বিষয়ে সম্প্রতি মুখ খুললেন সাইফ।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে দেওয়া সাক্ষাতকারে সাইফ আলি খান এ বিষয়ে জানান, মাত্র ২০ বছর বয়সে বিয়ে করেছিলেন তিনি। অমৃতা ছিল তার চেয়ে ১১ বছরের বড়। তার এই বিয়ে পরিবার থেকে মেনে নেওয়া না হলেও, পরিণত অমৃতার জন্যই তিনি সংসার করতে পেরেছিলেন। কিন্তু সারা এবং ইব্রাহিমের জন্মের পর তাদের মধ্যে মতানৈক্য শুরু হয়। সেখান থেকে বিচ্ছেদ। দুই সন্তানের কাছে তাদের বিচ্ছেদের কথা সাইফই প্রথম জানিয়েছিলেন।

তিনি বলেন, অমৃতার সঙ্গে বিচ্ছেদটা মেনে নিতে পারিনি। প্রত্যেকের সন্তানের মতো আমাদের সন্তানও বাবা-মাকে সবসময় কাছে পেতে চাই। কিন্তু বিচ্ছেদের কারণে মানসিকভাবে ভেঙে পড়েছিলেন তারা।

অমৃতা সিংয়ের সঙ্গে বিচ্ছেদের বেশ কয়েক বছর পর কারিনা কাপুরের সঙ্গে গাঁটছড়া বাঁধেন সাইফ আলি খান। তাদের ঘরে তৈমুর নামে এক পুত্রসন্তান রয়েছে। তবে কারিনার সঙ্গে সাইফের প্রথম পক্ষের সন্তানদের যে বেশ ভালো সম্পর্ক, তা বারবার প্রকাশ্যে এসেছে।

বাংলাদেশ সময়: ১৯৪২ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২০
ওএফবি

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-22 19:42:08