bangla news

মাকে নিয়ে তীর্থে নয়, ক্যাসিনোয় গেলেন অক্ষয়

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২২ ২:৪৭:১৯ পিএম
মা অরুণা ভাটিয়ার সঙ্গে অক্ষয় কুমার। ছবি: সংগৃহীত

মা অরুণা ভাটিয়ার সঙ্গে অক্ষয় কুমার। ছবি: সংগৃহীত

দীর্ঘকাল ধরেই সাফল্যের শিখরে অবস্থান করছেন বলিউড সুপারস্টার অক্ষয় কুমার। ব্যক্তিগত জীবনে তার স্ত্রী টুইংকেল খান্নাকে নিয়ে মাঝেমধ্যে সংবাদ শিরোনাম হলেও তার মাকে নিয়ে খুব বেশি আলোয় আসতে দেখা যায় না তাকে। তবে এবার হুইল চেয়ারে আসীন বয়স্কা মাকে নিয়ে ছোট ভিডিও শেয়ার করে আলোচনায় এসেছেন ‘মাতৃভক্ত’ অক্ষয়।

সাধারণত বাবা-মায়েরা বয়সকালে তীর্থ করতে চান। অনেকে আবার ঘরকুনো হয়ে পড়েন। কিন্তু অক্ষয়কুমারের মা বয়সকে বুড়ো আঙুল দেখালেন। আর মায়ের ইচ্ছেই অক্ষয়ের কাছে শেষ কথা। অতএব, দু’জনে মিলে করলেন ক্যাসিনো যাত্রা। 

গত সপ্তাহে মা অরুণা ভাটিয়ার জন্মদিন উপলক্ষে তাকে সিঙ্গাপুর নিয়ে গিয়েছিলেন অক্ষয়। সেখানে ক্যাসিনোয় প্রবেশ করার সময়ের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে পোস্ট করেন তিনি। সঙ্গে তিনি লেখেন, ‘মন যেটা করতে চায়, সেটাই করা উচিত। ঠিক যেমন এই বার্থডে গার্ল করেছেন। গত সপ্তাহ সিঙ্গাপুরে কাটিয়েছি। এসময় মাকে তার সবচেয়ে পছন্দের জায়গায় নিয়ে যাই, সেটা হলো- ক্যাসিনো।’

ভিডিওতে দেখা যায়, অক্ষয় তার মাকে হুইল চেয়ারে করে ঠেলে একটি ক্যাসিনোয় প্রবেশ করছেন। বোঝা যাচ্ছে, শেষ বয়সে মায়ের কোনো ইচ্ছাই অপূর্ণ রাখতে রাজি নন মাতৃভক্ত অক্ষয় কুমার।

পেশাগত ও ব্যক্তিগত জীবন দিব্যি ব্যালান্স করে চলেন ‘খিলাড়ি’। এর আগেও তিনি তার মাকে নিয়ে নানা জায়গায় বেড়াতে গিয়েছেন। বয়সজনিত কারণে অভিনেতার মা হুইলচেয়ারে আসীন। অক্ষয় সেভাবেই মাকে নিয়ে কিছু দিন আগে লন্ডন গিয়েছিলেন। সে ছবিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছিলেন।

এদিকে অক্ষয় ও কারিনা কাপুর খান অভিনীত ‘গুড নিউজ’র আয় ২ শ’ কোটি রুপি ছাড়িয়েছে। এখনও দুর্দান্ত প্রতাপে বক্স অফিস শাসন করছেন ‘খিলাড়ি’। তার আগামী সিনেমা রোহিত শেঠি পরিচালিত পুলিশী অ্যাকশনধর্মী ‘সূর্যবংশী’ মুক্তি পাবে চলতি বছরেই। 

বাংলাদেশ সময়: ১৪৪৭ ঘণ্টা, জানুয়ারি ২২, ২০২০
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-22 14:47:19