bangla news

ওয়ান্ডার ওম্যান চরিত্রের অপেক্ষায় ছিলাম: জেনিফার অ্যানিস্টন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২১ ৫:৪১:৫৬ পিএম
জেনিফার অ্যানিস্টন

জেনিফার অ্যানিস্টন

সম্প্রতি স্ক্রিন অ্যাক্টরস গিল্ড পুরস্কারজয়ী হলিউড তারকা জেনিফার অ্যানিস্টন জানিয়েছেন তিনি জনপ্রিয় ওয়ান্ডার ওম্যান চরিত্রে অভিনয় করতে প্রচণ্ড আগ্রহী ছিলেন। দীর্ঘকাল এর জন্য অপেক্ষাও করেছেন। কিন্তু সে সুযোগ তিনি পাননি। তবে তিনি সক্রিয়ভাবে এর জন্য চেষ্টা করেছেন কিনা সেকথা জানাননি।

স্ক্রিন অ্যাক্টরস গিল্ড অ্যাওয়ার্ড গ্রহণ করার পর নিজের অনুভূতি জানাতে গিয়ে তার মনের মাঝের না বলা কথাটি প্রকাশ করে ফেলেন জেনিফার।

হলিউডভিত্তিক পত্রিকা ভ্যারাইটি জানায়, অ্যানিস্টন ওই অনুষ্ঠানে বলেন, ‘আমি ওয়ান্ডার ওম্যান চরিত্রে অভিনয় করতে চেয়েছিলাম। আমি দীর্ঘকাল এর জন্য অপেক্ষা করেছি।’ তবে ওয়ান্ডার ওম্যান হিসেবে ছোট কিংবা বড় কোনো পর্দাতেই অভিনয় করার সুযোগ পাননি জেনিফার অ্যানিস্টন।

২০১৯ সালের জনপ্রিয় টিভি ড্রামা ‘দ্য মর্নিং শো’র জন্য জেনিফার অ্যানিস্টন সম্প্রতি সেরা অভিনেত্রী হিসেবে স্ক্রিন অ্যাক্টরস গিল্ড অ্যাওয়ার্ড লাভ করেন। 

এখন পর্যন্ত কোনো কমিক বইভিত্তিক সিনেমা বা টিভি শো’তে, এমনকি সাম্প্রতিক সমালোচিত মার্ভেলের সিনেমাতেও জেনিফার অ্যানিস্টনকে দেখা যায়নি। 

সবশেষ ‘ওয়ান্ডার ওম্যান ১৯৮৪’ সিনেমাটিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন গ্যাল গ্যাডট। সিনেমাটি ২০২০ সালের ৫ জুন মুক্তি পাবে। এর আগে ‘ওয়ান্ডার ওম্যান: রাইজ অব দ্য ওয়ারিয়র’ (২০১৭) সিনেমাতেও অভিনয় করেন তিনি। এছাড়াও ওয়ান্ডার ওম্যান চরিত্রে ১৯৭৪ সালের সিনেমায় অভিনয় করেছিলেন ক্যাথি লি ক্রসবি। আর একই নামের তুমুল জনপ্রিয় টিভি ধারাবাহিকে ওয়ান্ডার ওম্যান চরিত্রে অভিনয় করেন লিন্ডা কার্টার। 

তবে সাম্প্রতিক পুরস্কার লাভেই খুব সন্তুষ্ট নন জেনিফার অ্যানিস্টন। ৫০ বছর বয়সী এই অভিনেত্রী জানান, তিনি ‘দ্য মর্নিং শো’র পরে আরও কমেডিতে অভিনয় করতে চান।

দেখুন জেনিফার অ্যানিস্টন কী বললেন:

বাংলাদেশ সময়: ১৭৪৯ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২০
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন :   হলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2020-01-21 17:41:56