ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘শান’ সিনেমায় গাইলেন বলিউডের আরমান মালিক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৭ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২০
‘শান’ সিনেমায় গাইলেন বলিউডের আরমান মালিক

চিত্রনায়ক সিয়াম আহমেদ ও চিত্রনায়িকা পূজা চেরি জুটির সিনেমা ‘শান’। সম্প্রতি সিনেমাটির ‘দেখলে তোমাকে’ শিরোনামের একটি গানে কণ্ঠ দিয়েছেন বলিউডের জনপ্রিয় কণ্ঠশিল্পী আরমান মালিক।

মঙ্গলবার (২১ জানুয়ারি) জাজ মাল্টিমিডিয়ার অফিসিয়াল ফেসবুক পেজে এক ভিডিওবার্তায় আরমান মালিক গানটিতে কণ্ঠ দেওয়ার বিষয় জানিয়েছেন। সংশ্লিষ্টরা জানান, বাংলাদেশের সিনেমায় তার এটিই প্রথম গান।

‘ওয়াজা তুম হো’খ্যাত গায়ক ভিডিওবার্তায় বলেন, কিছুক্ষণ আগে খুব সুন্দর একটি বাংলা গানে কণ্ঠ দিয়েছি। গানটির শিরোনাম ‘দেখলে তোমাকে’। এটি এম এ রহিম পরিচালিত ‘শান’ সিনেমার। গানটি করতে পেরে আমি অনেক আনন্দিত।

গানটির সুর ও সংগীত করেছেন আহমেদ হুমায়ূন। কথা লিখেছেন প্রসেন। সম্প্রতি মুম্বাইয়ের একটি স্টুডিওতে এর রেকর্ড সম্পন্ন হয়েছে। আরমানের সঙ্গে কণ্ঠ মিলিয়েছেন বলিউডের গায়িকা পলক মুছাল।

সিয়াম-পূজা ছাড়াও ‘শান’ সিনেমায় আরও অভিনয় করছেন তাসকিন রহমান, অরুণা বিশ্বাস, চম্পা, ডনসহ অনেকে। এর গল্প লিখেছেন আজাদ খান। প্রযোজনা করছে কুইক মাল্টিমিডিয়া এবং পরিবেশনায় রয়েছে জাজ মাল্টিমিডিয়া। বর্তমানে সিনেমাটির শুটিং চলছে।

বাংলাদেশ সময়: ০০০০ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।