bangla news

২০০ কোটির ঘরে অক্ষয় কুমারের ‘গুড নিউজ’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-২১ ১১:১৯:১২ এএম
‘গুড নিউজ’ সিনেমার দৃশ্যে কারিনা কাপুর ও অক্ষয় কুমার

‘গুড নিউজ’ সিনেমার দৃশ্যে কারিনা কাপুর ও অক্ষয় কুমার

অক্ষয় কুমার ও কারিনা কাপুর খান অভিনীত ‘গুড নিউজ’র সুখবর শেষ হচ্ছে না। অক্ষয় কুমার, বিদ্যা বালান, সোনাক্ষী সিনহা, তাপসী পান্নু প্রমুখ অভিনীত গত বছরের সুপারহিট ‘মিশন মঙ্গল’র সাফল্যকেও ছাড়িয়ে গেছে ‘গুড নিউজ’। সেসঙ্গে মুক্তির ২৪তম দিনে সিনেমাটির আয় ২০০ কোটি রুপি ছাড়িয়ে গেছে।

বলিউডের বাণিজ্য বিশ্লেষক তরণ আদর্শ তার টুইটার পোস্টে জানান, ‘গুড নিউজ’ ডাবল সেঞ্চুরি পূর্ণ করেছে। ২০০ কোটি রুপির মাইলফলক পেরিয়ে গেছে। রোববার সিনেমাটি ১ কোটি ৮৯ লাখ রুপি সংগ্রহের মাধ্যমে প্রবেশ করেছে ২শ’ কোটির ক্লাবে। 

তরণ আদর্শ ‘গুড নিউজ’র বেঞ্চমার্কগুলো তালিকা করে জানান, সিনেমাটি মুক্তির পর ৩য় দিনে ৫০ কোটি, ৬ষ্ঠ দিনে ১০০ কোটি, ৭ম দিনে ১২৫ কোটি, ১০ম দিনে ১৫০ কোটি, ১৩শ দিনে ১৭৫ কোটি ও ২৪শ দিনে ২০০ কোটি রুপি আয় করেছে। অর্থাৎ ‘গুড নিউজ’ সুপারহিট।

‘গুড নিউজ’ প্রযোজনা করেছে করণ জোহরের ধর্ম প্রোডাকশনস। তাই সবাইকে শুভেচ্ছা জানিয় করণ জোহর তার টুইটারে লেখেন, চারদিকে সবার মুখে হাসি। এই ভালোবাসার জন্য সবাইকে ধন্যবাদ।

গুজ নিউজে খুশি করণ জোহর

রাজ মেহতা পরিচালিত ‘গুড নিউজ’ সিনেমায় অক্ষয়-কারিনা ছাড়াও অভিনয় করেছেন দিলজিৎ দোসাঞ্জ ও কিয়ারা আদবাণী।

বাংলাদেশ সময়: ১১২০ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০২০
এমকেআর

ক্লিক করুন, আরো পড়ুন :   বলিউড
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-21 11:19:12