ঢাকা, বুধবার, ৮ আশ্বিন ১৪২৭, ২৩ সেপ্টেম্বর ২০২০, ০৪ সফর ১৪৪২

বিনোদন

ঘরে প্রেমিকা আনলেন সালমান খানের ভাতিজা আরহান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৫৬ ঘণ্টা, জানুয়ারী ২১, ২০২০
ঘরে প্রেমিকা আনলেন সালমান খানের ভাতিজা আরহান

তারকা পরিবারের সদস্যরা জন্মসূত্রেই যেন তারকা। আর বলিউডের সুপারস্টার সালমান খানের পরিবারের ক্ষেত্রে তো কোন কথাই নেই। এবার রসালো আলোচনায় এসেছে সালমান খানের ভাতিজা অর্থাৎ আরবাজ খান ও মালাইকা অরোরার ছেলে আরহান খানের কাণ্ড। কারণ সে একেবারে অন্দরমহলে নিয়ে এসেছে তার প্রেমিকাকে।

আরহান খান ও তার প্রেমিকাকে প্রায়শই একসঙ্গে দেখা যায়। কখনও অটোরিকশায়, কখনও হাতে-হাত রেখে পার্টিতে।

কিন্তু সোজা ফ্যামিলি ডিনারে প্রেমিকাকে নিয়ে উপস্থিত হবেন তিনি, এমনটা হয়তো ঘুণাক্ষরেও ভাবেননি কেউ।

ঘটনাটি ছিল অরোরা পরিবারের নৈশ্যভোজ। এদিন উপস্থিত ছিলেন অমৃতা অরোরা ও তার প্রেমিক অর্জুন কাপুর। এই নৈশভোজে দেখা যায় প্রেমিকা ক্যানেল রবিনসনকে নিয়ে যোগ দিয়েছেন আরহান। এই নিয়ে জোরালো জল্পনাও শুরু হয়। তাহলে কি আরহান-ক্যানেলের বন্ধুত্বে ‘আনুষ্ঠানিক’ সিলমোহর পড়তে যাচ্ছে!

কে এই ক্যানেল রবিনসন? অভিনেতা মার্ক রবিনসন এবং মডেল ওয়ালুসচা ডি’সুজার কন্যা হলেন ক্যানেল। শাহরুখ খানের ‘ফ্যান’ সিনেমায় দেখা গেছে ওয়ালুসচাকে।

এদিন নৈশভোজে মালাইকা, অর্জুন ও আরহানকে একসঙ্গে ফটোশুট করতে দেখা গেছে। আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ এবং পরবর্তী সময়ে অর্জুনের কাপুরের সঙ্গে প্রেম, এই সবকিছু নিয়ে মালাইকা সবসময়ই লাইমলাইটে থাকতেই পছন্দ করেন।

এ নিয়ে আরবাজ খানকে প্রশ্ন করা হলে, তিনি বলেন, মালাইকার সঙ্গে তার সম্পর্কের বিচ্ছেদ প্রয়োজন ছিল। গোটা প্রক্রিয়ার মধ্যে আরহান গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে। তবে, আরহানের হেফাজতের বিষয়ে মা হিসেবে অগ্রাধিকার মালাইকারই।

আরবাজ অকপটে স্বীকার করেন, সন্তান ছোট থাকলে মায়ের কাছেই তার থাকা উচিত। কিন্তু এখন সে সাবালক। তাই, আরহানই ঠিক করবে কোথায় থাকবে, কী করবে। এ নিয়ে তার কিছু বলার নেই বলে আরবাজ খান মত প্রকাশ করেন।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২০
এমকেআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa