ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘মিশন এক্সট্রিম’র পর সম্পন্ন হলো দ্বিতীয় পর্বের শুটিং

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩১৭ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২০
‘মিশন এক্সট্রিম’র পর সম্পন্ন হলো দ্বিতীয় পর্বের শুটিং

পুলিশ অ্যাকশন থ্রিলার সিনেমা ‘মিশন এক্সট্রিম’র দুই পর্বের শুটিং সম্পন্ন হয়েছে। রোববার (১৯ জানুয়ারি) রাতে বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) সিক্যুয়েলের শুটিংয়ের ক্যামেরা বন্ধ হয়। এর আগে গত বছর প্রথম পর্বের শুটিং সম্পন্ন হয়।

শুটিংয়ের শেষ দিন সিনেমাটির পক্ষ থেকে টিমের সদস্যদের নিয়ে ‘ক্যামেরা ক্লোজিং সিরিমোনি’র আয়োজন করা হয়। এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পুলিশের বিশেষায়িত ইউনিট সিটিটিসি’র প্রধান মনিরুল ইসলাম।

 

অনুষ্ঠানে মনিরুল ইসলাম বলেন, ‘ঢাকা অ্যাটাক এবং ‘মিশন এক্সট্রিম’ সিনেমা নির্মাণে যারা নিরলস পরিশ্রম করেছেন তাদের সবাইকে সাধুবাদ জানাই। সেসঙ্গে এসব সিনেমায় পুলিশের সত্যিকারের কিছু চ্যালেঞ্জ বস্তুনিষ্ঠভাবে তুলে ধরার জন্যও কৃতজ্ঞতা প্রকাশ করছি।

সানী সানোয়ারের সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আরেফিন শুভ, জান্নাতুল ফেরদৌস ঐশী, সাদিয়া নাবিলা, সুমিত সেনগুপ্ত, মাজনুন মিজান, এহসান রহমান, দীপু ইমাম, সাজ্জাদুল ইসলাম সায়েমসহ সিনেমাটির টিমের সদস্যরা।  

আরেফিন শুভ বলেন, ‘মিশন এক্সট্রিম’ নিয়ে আমাদের দীর্ঘদিনের এই পরিশ্রম এবং ত্যাগ তখনই সার্থক হবে যখন দর্শকরা এটি পছন্দ করবেন।

‘মিশন এক্সট্রিম’র অন্যতম পরিচালক, কাহিনীকার ও প্রযোজক সানী সানোয়ার সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন, ‘মিশন এক্সট্রিম’ সংশ্লিষ্টদের এই অনন্য অবদান শুধু পারিশ্রমিক দিয়ে শোধ করা যাবে না। আমি সবার প্রতি কৃতজ্ঞ।

‘মিশন এক্সট্রিম’ প্রথম পর্বের নাম হলেও এর সিক্যুয়েলের নাম এখনো জানানো হয়নি। সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ যৌথভাবে দুইটি সিনেমাই পরিচালনা করছেন।

নির্মাতা আরও জানান, খুব শীঘ্রই দুই পর্বের ডাবিং শুরু হচ্ছে। প্রথম পর্ব মুক্তি পাবে ঈদুল ফিরতে এবং সে উদ্দেশ্যে ফেব্রুয়ারি থেকে পুরোদমে প্রচারণার কাজ শুরু হবে। আর দ্বিতীয় পর্বের মুক্তির তারিখ পরে ঘোষণা করা হবে।

কপ ক্রিয়েশনের ব্যানারে নির্মিত বাংলাদেশের দ্বিতীয় পুলিশ অ্যাকশন থ্রিলার ‘মিশন এক্সট্রিম’। ক্রাইম, থ্রিল, সাসপেন্স এবং অ্যাকশন নির্ভর একটি মৌলিক গল্পের উপর ভিত্তি করে সিনেমাটির নির্মিত হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৮১৬ ঘণ্টা, জানুয়ারি ২০, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।