ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘গিরগিটি’তে এবিএম সুমন, শুটিং শুরু সোমবার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২২৬ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২০
‘গিরগিটি’তে এবিএম সুমন, শুটিং শুরু সোমবার

আবারও পুলিশের চরিত্রে বড় পর্দায় হাজির হতে যাচ্ছেন অভিনেতা এবিএম সুমন। সম্প্রতি তিনি নবাগত পরিচালক সৌরভ কুণ্ডুর ‘গিরগিটি’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন। এতে সহকারী পুলিশ কমিশনারের চরিত্রে দেখা যাবে তাকে।

সোমবার (২০ জানুয়ারি) মানিকগঞ্জে ‘গিরগিটি’র শুটিং শুরু হচ্ছে। প্রথম দিন থেকেই অংশ নিচ্ছেন এই অভিনেতা।

এবিএম সুমন বাংলানিউজকে বলেন, সৌরভ কুণ্ডু ‘ঢাকা অ্যাটাক’ সিনেমার সহকারী পরিচালক ছিলেন। তখন থেকেই তার সঙ্গে আমার সখ্যতা। সিনেমাটির গল্প বেশ ভালো লেগেছে। তাই এতে কাজ করছি। বেশ কয়েক মাস ধরে প্রস্তুতি নিয়েছি। এখন শুটিং শুরু করার পালা।

সৌরভ কুণ্ডু বলেন, সুমন ভাই যে চরিত্রটি করছেন, সে চরিত্রে তিনি ছাড়া আমি আর কাউকে ভাবতে পারিনি। আমি গল্প শোনানোর সঙ্গে সঙ্গে তিনি কাজ করতে রাজি হয়েছেন। সেজন্য সুমন ভাইকে ধন্যবাদ। আশা করছি দর্শকদের সময়োপযোগী ও ভালো লাগার মতো একটি সিনেমা উপহার দিতে পারব।

সুমন ছাড়াও ‘গিরগিটি’তে অভিনয় করছেন তাসকিন রহমান, শতাব্দী ওয়াদুদ, দীপু ইমাম, মিলি বাসার, হামিদুর রহমান ও খালেকুজ্জান। সিনেমাটির কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন শাহজাহান সৌরভ।

সম্প্রতি এই সিনেমার টাইটেল সং করার জন্য চুক্তিবদ্ধ হয়েছে দেশের জনপ্রিয় হার্ড রক ব্যান্ড ওয়ারফেইজ। এবারই প্রথম ব্যান্ডটি সিনেমায় কাজ করছে।

এদিকে, সুমন এর আগে দীপঙ্কর দীপন পরিচালিত ‘ঢাকা অ্যাটাক’ সিনেমায় পুলিশ চরিত্রে অভিনয় করে প্রশংসিত হন।

বাংলাদেশ সময়: ১৭২৪ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২০
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad