bangla news

রোশনের গোপন প্রেম প্রকাশ্যে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৯ ৩:১২:৪৭ পিএম
প্রেমিকা তাসনিম ঈশার সঙ্গে জিয়াউর রোশন রিক্ত

প্রেমিকা তাসনিম ঈশার সঙ্গে জিয়াউর রোশন রিক্ত

অনেক দিন ধরে গোপনে চুটিয়ে প্রেম করছেন অভিনেতা জিয়াউর রোশন রিক্ত। এমন গুঞ্জন শোনা যাচ্ছিল সিনেমা পাড়ায়। 

অবশেষে নিজেই বিষয়টি স্বীকার করলেন তিনি। বিশ্ববিদ্যালয় পড়ুয়া তাসনিম ঈশার সঙ্গে দেড় বছর ধরে প্রেম করছেন বলে জানিয়েছেন এই তারকা।

বর্তমানে চট্টগ্রামে অনন্য মামুনের ‘সাইকো’ সিনেমার শুটিং করছেন রোশন। সেখান থেকে তিনি বাংলানিউজকে বলেন, আসলে এ বিষয়গুলো একান্ত ব্যক্তিগত, তাই ঘটা করে কাউকে জানাইনি। তবে আমার কাছের সবাই জানতেন। ঈশা আমার বন্ধুর বন্ধু। সেখান থেকে পরিচয়। তবে আমাদের কথা হতো ফেসবুকে। এরপর বিষয়টি বন্ধুত্ব থেকে প্রেমে রূপ নেয়।

তাসনিম ঈশা নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে পড়ছেন। ২০১৭ সালে সুন্দরী প্রতিযোগিতা ‘ওয়ার্ল্ড মিস ইউনিভার্সিটি’তে অংশ নিয়ে প্রথম রানার-আপ হন তিনি। তবে এখন মিডিয়ার সঙ্গে তার কোনো সম্পৃক্ততা নেই বলে জানান ‘ককপিট’খ্যাত অভিনেতা। 

শনিবার (১৮ জানুয়ারি) ছিল ঈশার জন্মদিন। তাই ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে রাজধানীর একটি রেস্টুরেন্টে প্রেমিকার জন্মদিন উদযাপন করেছেন রোশন। তখনকার বেশকিছু ছবিও তিনি প্রকাশ করেছেন নিজের ফেসবুক অ্যাকাউন্টে। মূলত এরপরই প্রেমের বিষয়টি নিয়ে কথা বলেন রোশন।

প্রেমের বয়স প্রায় দেড় বছর হলেও এখনই বিয়ে নিয়ে ভাবছেন না রোশন। তিনি বলেন, এখন ক্যারিয়ার গোছাচ্ছি। ভালো মানের বেশকিছু সিনেমায় কাজ করছি। তাই এখনই বিয়ে নিয়ে ভাবছি না। সেটার জন্য আরও বছর তিনেক সময় লাগবে। 

রোশন বর্তমানে দীপঙ্কর দীপন পরিচালিত ‘অপারেশন সুন্দরবন’, অনন্য মামুনের ‘সাইকো’, সাইফ চন্দনের ‘ওস্তাদ’ এবং অপূর্ব রানার ‘উন্মাদ’ সিনেমায় কাজ করছেন। সবগুলো সিনেমাই নির্মাণাধীন।

বাংলাদেশ সময়: ১৫১১ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২০
জেআইএম

ক্লিক করুন, আরো পড়ুন :   সিনেমা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-19 15:12:47