bangla news

শাবানা আজমির দুর্ঘটনাকে কটাক্ষ গেরুয়া শিবিরের

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০২০-০১-১৯ ২:১৬:৫৯ পিএম
সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন শাবানা আজমি

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন শাবানা আজমি

বলিউডের বর্ষীয়ান অভিনেত্রী শাবানা আজমি সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন। শনিবার (১৮ জানুয়ারি) মুম্বাই-পুণে এক্সপ্রেসওয়েতে এই দুর্ঘটনা ঘটে। দুঃখজনকভাবে এ ঘটনাকে কটাক্ষ করেছেন ভারতের ডানপন্থীদের অনেকে।

সম্প্রতি ভারতে পাস হওয়া বিতর্কিত নাগরিকত্ব আইনের বিরুদ্ধে সরব হয়েছিলেন শাবানা। তাই দুর্ঘটনার পর গেরুয়া সমর্থকরা বর্ষীয়ান এই অভিনেত্রীকে সামাজিক যোগাযোগ মাধ্যমে কটাক্ষ করতে শুরু করে। তাদের অনেকে লেখেন, ‘এ হল কর্মফল।’

গুরুতর আহত হয়েছেন শাবানা আজমি

সূত্রের বরাতে আনন্দবাজার পত্রিকা জানিয়েছে, শাবানার মস্তিষ্কে রক্তক্ষরণ হয়েছে। তাই দুর্ঘটনার পরে প্রথমে তাকে নবি মুম্বাইয়ের এমজিএম হাসপাতালে ভর্তি করা হলেও রাতে অন্ধেরীর কোকিলাবেন ধীরুভাই আম্বানী হাসপাতালে আনা হয়।

ধীরুভাই আম্বানি হাসপাতালে নেওয়া হয় শাবানাকে

শনিবার বিকাল সাড়ে ৩টার দিকে মুম্বাই থেকে ১৬ কিলোমিটার দূরে খালাপুরের কাছে দুর্ঘটনাটি ঘটে। একটি টোল প্লাজার কাছে শাবানাদের এসইউভি-টি পেছন থেকে সজোরে একটি ট্রাককে ধাক্কা মারে।

এতে গুরুতর আহত হন শাবানা। একই গাড়িতে ছিলেন শাবানার স্বামী জাভেদ আখতার। তবে তার চোট লাগেনি বলেই খবর। আহত হয়েছেন তার গাড়িচালকও।

দুমড়ে মুচড়ে যায় তাদের বহন করা গাড়িটি

গাড়ির পেছনের আসনে ছিলেন শাবানা ও তার স্বামী জাভেদ। দুর্ঘটনার পর সংবাদমাধ্যমে ছড়িয়ে পড়া ছবিতে দেখা গেছে, আহত অভিনেত্রীকে গাড়ি থেকে বার করা হচ্ছে। ৬৯ বছরের শাবানার চোখ-মুখ ফুলে রয়েছে। গাড়িটির সামনের অংশ সম্পূর্ণ দুমড়েমুচড়ে গিয়েছে। অজ্ঞাতপরিচয় এক নারীও এই দুর্ঘটনায় গুরুতর আহত হন।

বাংলাদেশ সময়: ১৪১৫ ঘণ্টা, জানুয়ারি ১৯, ২০২০
এমকেআর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2020-01-19 14:16:59